ফের জয় মহামেডানের, শিল্ডে রন্টিরা শেষ চারে, গোল ব্যারেটোর

সোমবার কোচ সঞ্জয় সেনের দিনটা জয়ের মধ্য দিয়ে কাটল। একদিকে তাঁর বর্তমান দল মহামেডান স্পোর্টিং আই লিগের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে জয় পেল। আর সঞ্জয়ের প্রাক্তন দল প্রয়াগ ইউনাইটেড শিল্ডের শেষ চারে উঠল।

Updated: Mar 11, 2013, 09:25 PM IST

গোল করার খিদেটা এখনও দারুণ রয়েছে জোস ব্যারেটোর। আই লিগের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে দারুণ গোল করলেন ব্যারেটো। সোমবার কোচ সঞ্জয় সেনের দিনটা জয়ের মধ্য দিয়ে কাটল। একদিকে তাঁর বর্তমান দল মহামেডান স্পোর্টিং আই লিগের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে জয় পেল। আর সঞ্জয়ের প্রাক্তন দল প্রয়াগ ইউনাইটেড শিল্ডের শেষ চারে উঠল।
আইলিগ দ্বিতীয় ডিভিশনে জয়ের ধারা বজায় রাখল মহমেডান স্পোর্টিং। জসকো এফসিকে ২-১ গোলে হারিয়ে দিল সঞ্জয় সেনের দল। ম্যাচের তিন মিনিটে অসীম বিশ্বাসের গোলে এগিয়ে যায়। তারপর জস্কো এফসি সমতায় ফেরে ম্যাচে। অবশেষে পেনাল্টি থেকে চার্লসের করা গোলে জয় নিশ্চিত করে মহমেডান স্পোর্টিং। অন্য আরেকটি খেলায় ব্যারেটোর গোলে সিমলা ইয়ংকে হারায় ভবানীপুর। সুব্রত ভট্টাচার্যের তত্ত্বাবধানে ভাস্কোর সঙ্গে এদিন ড্র করে সার্দার্ন সমিতি।
শিল্ডের সেমিফাইনালে পৌঁছে গেল প্রয়াগ ইউনাইটেড। কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে  ওএনজিসিকে ২-১ গোলে হারিয়ে দিল এলকো সাতোরির দল। ৩৫ মিনিটে কার্লোস হার্নান্ডেজের বিশ্বমানের ফ্রিকিক থেকে এগিয়ে যায় প্রয়াগ ইউনাইটেড। ৪২ মিনিটে যতীন বিস্তের গোলে সমতায় ফেরে সন্তোষ কাশ্যপের ওএনজিসি। প্রথমার্ধে এক-এক থাকলেও, দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে জেমস সিংয়ের মাপা ক্রস থেকে গোল করে প্রয়াগের জয় নিশ্চিত করেন রফিক। এদিন ওএনজিসি বেশ কয়েকটি গোলের সুযোগ পেয়েছিল। কিন্তু প্রয়াগ ইউনাইটেড ডিফেন্সে বেলো রজ্জাকের দুরন্ত রক্ষণের কাছে হার মানে কাটজুমিদের আক্রমণ। ম্যাচের সেরা হয়েছেন বেলো রজ্জাক।