Mother's Day 2022: সচিন থেকে কোহলি, মাতৃবন্দনায় বাইশ গজের মহারথীরা

 সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে বিরাট কোহলি (Virat Kohli) ও যুবরাজ সিংরা (Yuvraj Singh) তাঁদের মায়েদের শ্রদ্ধা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

Updated By: May 8, 2022, 06:08 PM IST
Mother's Day 2022: সচিন থেকে কোহলি, মাতৃবন্দনায় বাইশ গজের মহারথীরা
মাতৃবন্দনায় বাইশ গজের মহারথীরা

নিজস্ব প্রতিবেদন: মে মাসের দ্বিতীয় রবিবার বরাদ্দ মায়েদের জন্য। অর্থাৎ 'মাদার্স ডে' (Mother’s Day)। বছরের এই বিশেষ দিনে গোটা বিশ্ব মাতৃবন্দনায় মাতে। ব্যতিক্রম নয় বাইশ গজের মহারথীরাও। সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে বিরাট কোহলি (Virat Kohli) ও যুবরাজ সিংরা (Yuvraj Singh) তাঁদের মায়েদের শ্রদ্ধা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

অবিশ্রান্ত ও শর্তহীনভাবে মায়েরা ভালবাসেন। মায়ের জন্য সত্যিই আলাদা দিন হয় না ঠিকই। তবে ১০ মে মায়েদের স্পেশাল ফিল করাতে চায় সন্তাররা। তাতে ক্ষতি কী! ক্রিকেটাররাও সেই পথেই হাঁটলেন। সোশ্যাল মিডিয়ায় মায়েদের ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান নেটিজেনরাও পিছুপা হননি। ভারতীয় দলের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটররা তাঁদের মায়েদের সঙ্গে এই বিশেষ দিনটি ভাগ করে নিয়েছেন। আইপিএল (IPL 2022) চলার জন্য অনেক ক্রিকেটারকেই মায়েদের থেকে দূরে থাকতে হচ্ছে।

আরও পড়ুন: Virat Kohli: চলতি আইপিএলে এই নিয়ে তৃতীয়বার! হাফ ডজন 'গোল্ডন ডাক' কোহলির

আরও পড়ুন: Debangshu Bhattacharya On KKR: 'কোটি কোটি টাকা দিয়ে আলু,বাঁধাকপি কিনেছেন, একটাও কম্মের না!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.