বিশেষ দিনে Sakshi কে বিশেষ উপহারই দিলেন MS Dhoni

কিছুদিন আগেই সাক্ষী ও জিভাকে নিয়ে ধোনি হিমাচলে সময় কাটিয়ে এসেছেন।

Updated By: Jul 4, 2021, 10:39 PM IST
বিশেষ দিনে Sakshi কে বিশেষ উপহারই দিলেন MS Dhoni

নিজস্ব প্রতিবেদন: ২০১০ সালের ৪ জুলাই অর্থাৎ ঠিক আজকের তারিখেই সাত পাকে বাঁধা পড়েছিলেন এমএস ধোনি (MS Dhoni) ও সাক্ষী (Sakshi)। দেখতে দেখেত দাম্পত্য জীবনের ১১টা বছর কাটিয়ে দিলেন তাঁরা। বিয়ের জন্মদিনে বলে কথা আর ধোনি তাঁর 'বেটার-হাফ'কে বিশেষ কিছু উপহার দেবেন না, তা কী কখনও হতে পারে! 

সাক্ষীকে বিবাহবার্ষিকী উপলক্ষ্যে ধোনি দিয়েছেন একটি ভোকসওয়াগেন বিটল (Volkswagen Beetle) মডেলের ভিন্টেজ গাড়ি। ধোনির গাড়িশালে বেশ কয়েকটি ভিন্টেজ মডেলের দুর্দান্ত গাড়ি রয়েছে। এবার সেই সংগ্রহে যুক্ত হলো বিখ্যাত বিটল গাড়িটি। সাক্ষী ইনস্টাগ্রাম স্টোরিতে এই গাড়ির ছবি পোস্ট করেই জানান যে, বিশেষ দিনে এই উপহার তিনি পেয়েছেন স্বামীর থেকে। 

আরও পড়ুন: MS Dhoni র ১১তম বিয়ের জন্মদিন: Sakshi নন, Mahi র ফ্যান ছিলেন তাঁর মা!

কিছুদিন আগেই সাক্ষী ও জিভাকে নিয়ে ধোনি হিমাচলে সময় কাটিয়ে এসেছেন। দ্বিতীয় পর্বের আইপিএল শুরু হতে এখনও বেশ কয়েক মাস বাকি। তার আগেই ধোনি পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে সিমলার বাড়িতে ছুটি কাটাতে গেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর সিমলা ভ্রমণের ছবিও রীতিমতো ভাইরাল হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.