MS Dhoni, IPL : মেজাজে হারিয়ে ব্যাগে লাথি! 'ক্যাপ্টেন কুল'-এর অন্য মেজাজ দেখেছিলেন Shane Watson

২০১৯ সালে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে মাত্র ১ রানে হেরে যায় চেন্নাই সুপার কিংস। এরপরেই সাজঘরে ফিরে এসে মেজাজ হারিয়েছিলেন 'ক্যাপ্টেন কুল'। 

Updated By: Apr 22, 2022, 10:37 PM IST
MS Dhoni, IPL : মেজাজে হারিয়ে ব্যাগে লাথি! 'ক্যাপ্টেন কুল'-এর অন্য মেজাজ দেখেছিলেন Shane Watson
অন্য মহেন্দ্র সিং ধোনির গল্প শোনালেন শেন ওয়াটসন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) তো সবাই 'ক্যাপ্টেন কুল' (Captain Cool) ডেকে থাকে। সেই লোকটা রেগে যান! মাথা গরম করে কিটব্যাগে লাথি মেরে বসেন! এমনই অজানা গল্প শোনালেন শেন ওয়াটসন (Shane Watson)। ২০১৯ সালে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) কাছে মাত্র ১ রানে হেরে যায় চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এরপরেই সাজঘরে ফিরে এসে মেজাজ হারিয়েছিলেন 'ক্যাপ্টেন কুল'। 

শেন ওয়াটসন বলেন, "আমি ধোনিকে একবারই কিছুটা হতাশ হতে দেখেছিলাম। যখন আমরা ২০১৯ সালে আইপিএল ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হেরেছিলাম। আমি ধোনিকে ওর কিটব্যাগে লাথি মারতে দেখে ছিলাম!" তিনি আরও বলেছেন, "পরিস্থিতি যাই হোক না কেন ধোনি শান্ত থাকে। ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল দল থেকে দুশ্চিন্তা ও মানসিক চাপ দূরে রাখা। ধোনি দলের সবার সঙ্গে এ ভাবেই মিশে থাকেন। তবে সেই ফাইনাল হারের পর ধোনি নিজেকে ধরে রাখতে পারেনি।" 

চলতি আইপিএল-এর আগে সিএসকে-র অধিনায়কত্ব ছেড়েছিলেন মাহি। অধিনায়ক করা হয় রবীন্দ্র জাদেজাকে। তবে এই মরশুমে চেন্নাইয়ের পারফরম্যান্স মোটেও আহামরি নয়। টানা চার ম্যাচে হারের মুখ দেখতে হয়েছিল চারবারের আইপিএল জয়ী দলকে। 

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: টুপি খুলে 'ফিনিশার'-এর সামনে মাথানত করলেন Ravindra Jadeja, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: ১২ বছর পর সেই এক ভুল! Captain Cool-এর ফাঁদে পা দিয়ে আউট Kieron Pollard

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.