WATCH | MS Dhoni: ৪২-এর ধোনি! বাজ পাখির মতো ছোঁ মেরে ক্যাচ, রায়না লিখলেন Tiger Abhi Zinda Hai

MS Dhoni Stunning Diving Catch In CSK vs GT IPL 2024 Match: উড়ে গিয়ে ক্য়াচ! চিপকে আগুন জ্বালালেন ধোনি। থ নেটপাড়া। 

Updated By: Mar 27, 2024, 02:25 PM IST
WATCH | MS Dhoni: ৪২-এর ধোনি! বাজ পাখির মতো ছোঁ মেরে ক্যাচ, রায়না লিখলেন Tiger Abhi Zinda Hai
মধ্য়মণি মাহি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কে বলবে তাঁর বয়স ৪২! কে বলবে যে, গতবছর আইপিএল ফাইনাল জেতার পরেই হাসপাতালে ছুটেছিলেন আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য মাইক্রোসার্জারি করাতে! কে বলবে পাঁচ বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটার পাট চুকিয়ে ফেলেছেন। অবসরে শুধু খেলেনে টেনিস-গল্ফ। আর পেশাদার ক্রিকেট বলতে আইপিএল (IPL)। এহেন কিংবদন্তিই ফরে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়ে দিলেন। টাইমমেশিনে চাপালেন তাঁর ফ্য়ানদের। ধোনি বাজ পাখির মতো ছোঁ মেরে ক্য়াচ নিয়ে যাবতীয় লাইমলাইট কেড়ে নিলেন! আলোচনায় এখন শুধুই মাহি।

আরও পড়ুন: Shubman Gill: অজান্তেই করেছেন মারাত্মক অপরাধ, ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স' হতে পারেন নির্বাসিত!

রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরকে হারিয়েই গতবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস আইপিএল অভিযান শুরু করেছে। এবার আর ধোনি অধিনায়ক নন। ইয়েলো আর্মির নতুন সেনাপতির নাম রুতুরাজ গায়কোয়াড়। তবে উইকেটের পিছন থেকে যা করার করে দিচ্ছেন শীতল ঔদ্ধত্য়ে মহাশত্রু বধের কারিগর। জয়ের সরণিতেই থাকল সিএসকে। রুতুরাজরা গতকাল নিজেদের ঘরের মাঠে শুভমন গিলের গুজরাত টাইটান্সকে ডেকে ৬৩ রানে হারিয়ে দিয়েছে। আর এই ম্য়াচে ফের আলোচনায় মাহি। গুজরাতের ইনিংসের অষ্টম ওভারের ঘটনা। বিজয় শঙ্করকে চতুর্থ স্টাম্পে বল রেখেছিলেন ড্য়ারেল মিচেল। বিজয় খোঁচা দেন প্রায় প্রথম স্লিপের জায়গায়। কিন্তু উইকেটের পিছনে যে স্বয়ং ধোনি। ২.২৭ মিটার স্ট্রেচ করে ডাইভিং ক্য়াচে ধোনি বিজয়কে ডাগআউটের রাস্তা দেখান। আর এরপরেই নেটপাড়ায় ঝড় উঠে গিয়েছে এই ক্য়াচ নেয়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suresh Raina (@sureshraina3)

ধোনির প্রাক্তন সতীর্থ ও প্রিয় বন্ধু সুরেশ রায়না ইনস্টাগ্রামে এই ক্য়াচের ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'স্য়র একটা কথা মনে রাখবেন টাইগার আভি জিন্দা হ্য়ায়। মাহি ভাই সবসময় এরকম শক্তিশালীই থাকবে। আর চারপাশের সকলকে অনুপ্রাণিত করবে। ইরফান পাঠান তাঁর এক্স হ্য়ান্ডেলে লেখেন 'উড়ন্ত ধোনি'। এবার আসা যাক ম্য়াচের কথায়, চিপকে শুভমন টস জিতে রুতুরাজদের ব্য়াট করতে পাঠিয়ে ছিলেন। সিএসকে রুতুরাজ (৩৬ বলে ৪৬), রাচিন রবীন্দ্র (২০ বলে ৪৬) ও শিবম দুবের (২৩ বলে ৫১) ব্য়াটে ভর করে ছয় উইকেটে ২০৬ রান তুলেছিল। এই রানই পাহাড় প্রমাণ হয়ে দাঁড়াল শুভমনদের জন্য়। দীপক চাহার, মুস্তাফিজুর রহমান ও তুষার দেশপাণ্ডেদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে গুজরাত ১৪৩/৮ শেষ হয়ে যায়।  

আরও পড়ুন: WATCH | Virender Sehwag: 'তখন পড়ে গিয়েছিল আমার...' প্রীতিসঙ্গে সর্বণাশ! বিস্ফোরক স্বীকারোক্তি বীরুর

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.