WATCH | MS Dhoni | IPL 2024: না তাকিয়েই বিশাল ছয়! দেখুন কোথায় উড়ল বল, ভাইরাল ধোনি ধামাকা

MS Dhoni's no-look six during CSK practice goes viral: খেলা শুরুর আগে ভাইরাল এমএস ধোনি। অনুশীলনে তাঁর ছয় নিয়েই চলছে চর্চা  

Updated By: Mar 15, 2024, 08:06 PM IST
WATCH | MS Dhoni | IPL 2024: না তাকিয়েই বিশাল ছয়! দেখুন কোথায় উড়ল বল, ভাইরাল ধোনি ধামাকা
ধোনির এই ছবি দেখার অপেক্ষায় ফ্য়ানরা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাই সুপার কিংসের (CSK) সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন এমএস ধোনি (MS Dhoni)। সপ্তদশ আইপিএল (IPL 2024) শুরু হতে আর ঠিক সাত দিন বাকি। পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক কোমর বেঁধেই প্র্যাকটিস করছেন। কে বলবে তাঁর বয়স ৪২! কে বলবে যে, পাঁচ বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটার পাট চুকিয়ে ফেলেছেন। 

ধোনির ফিটনেস ও খিদে দেখলে মনে হচ্ছে যেন, তিনি দেশের জার্সিতেই খেলছেন। চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে , নৈশালোকে ধোনির নেটসেশন এবার ভাইরাল হল। অনুশীলনে মাহি হাঁকালেন নো-লুকস ছক্কা। অর্থাৎ ছয় মারার সময় ধোনির চোখ ছিল মাটিতে। ধোনির বিরাট ছক্কা উড়ে গেল স্ট্য়ান্ডের বাইরে। ধোনি ফ্য়ানরা সেই ভিডিয়ো দেখে উদ্বেল হয়ে গিয়েছেন। 

আরও পড়ুন: MS Dhoni | IPL 2024: দুয়ারে রেকর্ডগুচ্ছ; ৪২-এর মাহির দরকার 'ঐতিহাসিক' ৪৩! অপেক্ষায় পরপর নজির...

আগামী ২২ মার্চ, প্রথম ম্য়াচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। বোঝাই যাচ্ছে ধোনি ধামাকা হতে চলেছে। অপেক্ষায় ধোনির আপামর অনুরাগীরা। ধোনির প্রয়োজন আর ১১টি ছক্কা। তাহলেই আইপিএলে ২৫০ ছয়ের মালিক হবেন তিনি। যা হবে প্রথমবার। হ্য়ালিকপ্টার ওড়ার অপেক্ষায় সকলে। 

গতবছর আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনিকে ছুটতে হয়েছিল। আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য মাইক্রোসার্জারি করাতে হয়ে। রিহ্যাব করিয়ে কিংবদন্তি ক্রিকেটার এখন পুরো ফিট।

গতবছর গুজরাত টাইটান্সের কাছে ট্রফি ধরে রাখার সুবর্ণ সুযোগ ছিল। কিন্তু তারা ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে পাঁচ উইকেটে হেরে যায়। তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ম্যাচের শেষ বলে চার হাঁকিয়ে অবিশ্বাস্য ম্য়াচ জিতিয়ে দেন। আর এর সঙ্গেই মুম্বইয়ের সঙ্গে রেকর্ড পঞ্চমবার আইপিএল জেতে চেন্নাই।

আরও পড়ুন: WATCH | Shreyas Iyer | IPL 2024: পিঠের চোটে আইপিএলে অনিশ্চিত, এদিকে রঞ্জি জিতে উদ্দাম নাচ শ্রেয়সের!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.