লোধার প্রস্তাবকে ফের বুড়ো আঙুল দেখিয়ে আসরে এন শ্রীনিবাসন

লোধার প্রস্তাবকে ফের বুড়ো আঙুল দেখিয়ে আসরে এন শ্রীনিবাসন। আর বুঝিয়েও দিলেন এখনও তারই দখলে সিংহভাগ রাজ্য সংস্থা। বলা ভাল শ্রীনির অঙ্গুলিহেলনেই লোধা কমিটির প্রস্তাব কার্যকর করার পক্ষে মত দিলেন না বোর্ডের সাধারণ সদস্যরা। জ্যোতিরাদিত্য সিন্ধিয়া চাইলেও উনিশ রাজ্য সংস্থার আপত্তিতে  একটি বিশেষ কমিটি গঠন করার সিদ্ধান্ত নিল বিসিসিআই। লোধার প্রস্তাব কার্যকর করার ব্যাপারে যে জায়গাগুলিতে আপত্তি জানিয়েছে রাজ্য সংস্থাগুলি তা খতিয়ে দেখবে এই কমিটি। তারপর তারা সমস্যাগুলি প্রশাসনিক কমিটির কাছে নিয়ে যাবে। প্রশাসনিক কমিটি এই সমস্যা দূর করতে চূড়ান্ত পদক্ষেপ নেবে বলেই জানিয়েছেন বিসিসিআই-এর কার্যকরী সচিব অমিতাভ চৌধুরী। মঙ্গলবার বোর্ডের বর্তমান কমিটি মেম্বারদের মধ্য থেকেই কমিটি গঠন করা হবে।

Updated By: Jun 27, 2017, 09:25 AM IST
লোধার প্রস্তাবকে ফের বুড়ো আঙুল দেখিয়ে আসরে এন শ্রীনিবাসন

ওয়েব ডেস্ক: লোধার প্রস্তাবকে ফের বুড়ো আঙুল দেখিয়ে আসরে এন শ্রীনিবাসন। আর বুঝিয়েও দিলেন এখনও তারই দখলে সিংহভাগ রাজ্য সংস্থা। বলা ভাল শ্রীনির অঙ্গুলিহেলনেই লোধা কমিটির প্রস্তাব কার্যকর করার পক্ষে মত দিলেন না বোর্ডের সাধারণ সদস্যরা। জ্যোতিরাদিত্য সিন্ধিয়া চাইলেও উনিশ রাজ্য সংস্থার আপত্তিতে  একটি বিশেষ কমিটি গঠন করার সিদ্ধান্ত নিল বিসিসিআই। লোধার প্রস্তাব কার্যকর করার ব্যাপারে যে জায়গাগুলিতে আপত্তি জানিয়েছে রাজ্য সংস্থাগুলি তা খতিয়ে দেখবে এই কমিটি। তারপর তারা সমস্যাগুলি প্রশাসনিক কমিটির কাছে নিয়ে যাবে। প্রশাসনিক কমিটি এই সমস্যা দূর করতে চূড়ান্ত পদক্ষেপ নেবে বলেই জানিয়েছেন বিসিসিআই-এর কার্যকরী সচিব অমিতাভ চৌধুরী। মঙ্গলবার বোর্ডের বর্তমান কমিটি মেম্বারদের মধ্য থেকেই কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন টেস্ট থেকে কি এবার অবসর নেবেন এবি ডেভিলিয়ার্স?
                        
রবিবার শ্রীনির সামনেই বিনোদ রাইয়ের কমিটি রাজ্য সংস্থাগুলিকে দ্রুত লোধা প্রস্তাব কার্যকর করার নির্দেশ দিয়েছিল। কিন্তু তাকে পাত্তা না দিয়ে লোধা প্রস্তাব কার্যকর আটকাতে সোমবারের বৈঠকেও উপস্থিত ছিলেন এন শ্রীনিবাসন। অনেকেই শ্রীনির উপস্থিতিকে আদালত অবমাননা হিসেবে দেখলেও বিসিসিআই-এর অবশ্য তা বলার সাহস হয়নি। শ্রীনির দাপটের কাছে মাথা নুইয়ে বোর্ড সচিব অমিতাভ চৌধুরী জানান এসজিএমে কে প্রতিনিধি হবে তা ঠিক করার দায়িত্ব সংশ্লিষ্ট রাজ্য সংস্থার। তার এব্যাপারে কিছু বলার নেই।

আরও পড়ুন  ফেসবুকে এখন ভারতে জনপ্রিয়তায় দ্বিতীয় স্থানে বিরাট কোহলি

.