হালেপ, সেরেনার পর ওসাকা, আজারেঙ্কা, চোটের জন্য অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন

চোটের কারণে অস্ট্রেলিয়ান ওপেনের ওয়ার্ম আপ ম্যাচ থেকে নিজেদের সরিয়ে নিলেন নাওমি ওসাকা ও ভিক্টোরিয়া আজারেঙ্কা। 

Updated By: Feb 6, 2021, 06:56 PM IST
হালেপ, সেরেনার পর ওসাকা, আজারেঙ্কা, চোটের জন্য অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন

নিজস্ব প্রতিবেদন: চোটের কারণে অস্ট্রেলিয়ান ওপেনের ওয়ার্ম আপ ম্যাচ থেকে নিজেদের সরিয়ে নিলেন নাওমি ওসাকা ও ভিক্টোরিয়া আজারেঙ্কা। এর আগে সেরেনা উইলিয়ামস ও সিমোনা হালেপও চোটের কারণে প্রস্তুতি ম্যাচগুলি থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছিলেন। এই মুহূর্তে মেয়েদের টেনিসে ওসাকা তৃতীয় স্থানে রয়েছেন এবং আজারেঙ্কা সিঙ্গলসে দুই বারের গ্র্যান্ড স্ল্যাম বিজেতা। 

ওসাকা ২০১৯ সালে অস্ট্রেলিয়ান ওপেন জেতেন ও তার আগে ইউএস ওপেনও জেতেন। তিনি বলেন, “নাম প্রত্যাহার করার জন্য আমি অস্ট্রেলিয়া এবং সমর্থকদের কাছে ক্ষমাপ্রার্থী। আমার সামান্য চোট রয়েছে এবং যেহেতু সামনেই অস্ট্রেলিয়ান ওপেন শুরু হচ্ছে, তাই আমায় সাবধানে থাকতে হবে। আগামী সপ্তাহে ফের কোর্টে ফেরার আশা রাখছি।”

সেরেনা উইলিয়ামসও কাঁধের চোটের কারণে ইতিমধ্যেই নাম প্রত্যাহার করেছেন। তিনিও আসন্ন অস্ট্রেলিয়ান ওপেনে নামার লক্ষ্যেই আপাতত বিশ্রামে আছেন। প্রস্তুতি শিবিরের অঙ্গ গ্র্যাম্পিয়ানস ট্রফির কোয়ার্টার ফাইনালে খেলার আগে নাম প্রত্যাহার করেছেন আজারেঙ্কারও। শনিবার দিন তিনিও চোটের কবলে পড়েন। সেরেনা, ওসাকার চোট নিয়ে খুব বেশি চিন্তার কারণ না থাকলেও বিশ্বের দুই নম্বর মহিলা টেনিস খেলোয়াড় হালেপের চোট কিছুটা চিন্তায় রাখবে আয়োজকদের। জিপসল্যান্ড ট্রফির কোয়ার্টার ফাইনালে পিঠে চোট পান তিনি।

.