দেশের এক চেনা খেলোয়াড়কে পুলিশ গ্রেফতার করল, স্ত্রীর মৃত্যুর জন্য!

আমাদের রাজ্যে গত কয়েকদিন ধরে সমানে শোনা যাচ্ছে নারী নির্যাতনের খবর। কখনও ঘরের বউকে মেরে ফেলা হচ্ছে। কখনও বা তরুণীকে করা হচ্ছে ইভটিজিং। কিছু না কিছু লেগেই রয়েছে রোজ। পণপ্রথার সমস্যাও যেন নতুন করে আরও বেশি করে মাথা চাড়া দিয়ে উঠেছে। অবশ্য এসব শুধু আমাদের রাজ্যেই চলছে না। চলছে দেশজুড়ে।

Updated By: Oct 21, 2016, 03:15 PM IST
দেশের এক চেনা খেলোয়াড়কে পুলিশ গ্রেফতার করল, স্ত্রীর মৃত্যুর জন্য!

ওয়েব ডেস্ক: আমাদের রাজ্যে গত কয়েকদিন ধরে সমানে শোনা যাচ্ছে নারী নির্যাতনের খবর। কখনও ঘরের বউকে মেরে ফেলা হচ্ছে। কখনও বা তরুণীকে করা হচ্ছে ইভটিজিং। কিছু না কিছু লেগেই রয়েছে রোজ। পণপ্রথার সমস্যাও যেন নতুন করে আরও বেশি করে মাথা চাড়া দিয়ে উঠেছে। অবশ্য এসব শুধু আমাদের রাজ্যেই চলছে না। চলছে দেশজুড়ে।

আরও পড়ুন আজই জন্মদিন আলফ্রেড নোবেলের, যাঁর জন্যই আজকের নোবেল পুরস্কার!

আর শুধু সাধারণ মানুষদের জীবনেই এমনটা ঘটছে না। এমনটা থেকে রেহাই পাচ্ছেন না, বড় মাপের মানুষরাও। জাতীয় কবাডিতে বড় এবং চেনা নাম রোহিত কুমার। তাঁকে গ্রেফতার করেছে পুলিস। কারণ, তাঁর স্ত্রীর মৃত্যু। ২৭ বছরের ললিতা কুমাররের  ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিস। সেখানে একটি ভিডিও বার্তায় ললিতা জানিয়ে গিয়েছেন তাঁর মৃত্যুর জন্য দায়ী তাঁর স্বামী এবং শ্বশুর বাড়ির লোকজন। রোহিতের বাবা অবশ্য নিজেই থানায় গিয়ে আত্মসমর্পন করেছেন।

আরও পড়ুন  পান বাহারের বিজ্ঞাপন নিয়ে সমালোচনায় কী বললেন 'জেমস বন্ড'?

.