Indian Cricket: NCA-র ডিরেক্টর হিসেবে নতুন ইনিংস শুরু করলেন VVS Laxman

এনসিএ-র ডিরেক্টর হিসেবে কাজ শুরু করে দিলেন ভিভিএস লক্ষ্মণ। 

Updated By: Dec 13, 2021, 08:51 PM IST
Indian Cricket: NCA-র ডিরেক্টর হিসেবে নতুন ইনিংস শুরু করলেন VVS Laxman
এনসিএ-র সব কাজ বুঝে নিচ্ছেন নতুন ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: সোমবার থেকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (NCA) দায়িত্ব নিলেন ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। সেই ছবি টুইটারেও পোস্ট করেছেন ভারতের এই প্রাক্তন ব্যাটার। 

২০১৫ সালে অনূর্ধ্ব ১৯ ও ভারতীয় এ দলের হেড কোচ হওয়ার পর এনসিএ-র দায়িত্ব নিয়েছিলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তবে 'দ্যা ওয়াল' জাতীয় দলের দায়িত্ব গ্রহণ করার পর সেই চেয়ারে বসলেন তাঁর পুরনো সতীর্থ। মূলত বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) অনুরোধে এই নতুন ইনিংস শুরু করলেন ভিভিএস লক্ষ্মণ। 

লক্ষ্মণ টুইটারে লিখেছেন, 'এনসিএ-তে প্রথম দিন। নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য অপেক্ষা করছি। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে কাজ করাই এখন লক্ষ্য।' লক্ষ্মণের এই নতুন ইনিংসকে স্বাগত জানিয়েছেন ইরাফান পাঠান। 

আরও পড়ুন: SAvsIND: হ্যামস্ট্রিং-এ চোট! South Africa-র বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই Rohit, দলে Priyank Panchal

এনসিএ-র দায়িত্ব নেওয়ার জন্য একাধিক কাজ ছেড়ে দিয়েছেন লক্ষ্মণ। ধারাভাষ্যের কাজের পাশাপাশি ছেড়েছেন সিএবি-র ব্যাটিং পরামর্শদাতার দায়িত্ব। তাঁর এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন সৌরভ। তিনি কয়েক দিন আগে এই প্রসঙ্গে বলেছিলেন, "এনসিএ-র দায়িত্ব নেওয়ার জন্য লক্ষ্মণ হায়দরাবাদ ছেড়ে পাকাপাকিভাবে বেঙ্গালুরু চলে গিয়েছে। সঙ্গে গিয়েছে ওর পরিবার। লক্ষ্মণ ওর দুই সন্তানকে ইতিমধ্যেই বেঙ্গালুরুর স্কুলে ভর্তি করিয়ে দিয়েছে। ভারতীয় ক্রিকেটের প্রতি ভালবাসা না থাকলে এমন ত্যাগ সম্ভব নয়।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.