আইপিএলের ধাঁচে ভারতে আরও এক টি-টোয়েন্টি টুর্নামেন্ট চালু হবে!

ভারতীয় ক্রিকেটে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে নতুন মোড়কে টি-টোয়েন্টি ক্রিকেটকে আনতে চলেছেন আইপিএলের প্রবক্তা ললিত মোদী। বিতর্কিত এই ক্রিকেট কর্তার এবারের লক্ষ্য ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টকে জনপ্রিয় করে তোলা।

Updated By: Jul 15, 2016, 06:10 PM IST
আইপিএলের ধাঁচে ভারতে আরও এক টি-টোয়েন্টি টুর্নামেন্ট চালু হবে!

ব্যুরো: ভারতীয় ক্রিকেটে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে নতুন মোড়কে টি-টোয়েন্টি ক্রিকেটকে আনতে চলেছেন আইপিএলের প্রবক্তা ললিত মোদী। বিতর্কিত এই ক্রিকেট কর্তার এবারের লক্ষ্য ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টকে জনপ্রিয় করে তোলা।

ইসলাম নিয়ে মইন আলির বক্তব্য শুনেছেন?

 দেশ থেকে বিতাড়িত এই কর্তা এধরনের টুর্নামেন্টটি চালু করতে চান রাজস্থানে। রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সুমেন্দ্র তেওয়ারি তা স্বীকারও করে নিয়েছেন। তার কথায় রাজস্থান প্রিমিয়ার লিগকে একটু অন্য ধাঁচে করতে চায় আরসিএ। ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতে এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবেন সদ্য অবসর নেওয়া আন্তর্জাতিক ক্রিকেটাররা। আরসিএ এই উদ্যোগ নিলেও আসল মাস্টারমাইন্ড যে আরসিএ সভাপতি ললিত মোদী তা অকপটে স্বীকার করেছেন সুমেন্দ্র তেওয়ারি। জানা গেছে ইংল্যান্ডে বসেই নয়া টুর্নামেন্টের ছক কষেছেন ললিত। তবে ভারতীয় ক্রিকেটের এই বিতর্কিত কর্তার নাম শুনে আদৌ বিসিসিআই এই টুর্নামেন্টটিকে নো অবজেকশন সার্টিফিকেট দেবে কি না তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।

.