WT20: বিরাট ধাক্কা নিউজিল্যান্ড দলে! চোটের জন্য ছিটকে গেলেন Lockie Ferguson

নিউজিল্যান্ড বিবৃতি দিয়ে জানিয়ে দিল মঙ্গলবার।

Updated By: Oct 26, 2021, 08:44 PM IST
WT20: বিরাট ধাক্কা নিউজিল্যান্ড দলে! চোটের জন্য ছিটকে গেলেন Lockie Ferguson
লকি ফার্গুসন

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) অভিযান শুরুর আগেই বড় ধাক্কা নিউজিল্যান্ড দলে। অপ্রত্যাশিত আঘাত নেমে এল কেন উইলিয়ামসনের দলে। চোটের জন্য ছিটকে গেলেন তারকা পেসার লকি ফার্গুসন (Lockie Ferguson)। কাফ মাসল ছিঁড়ে যাওয়ায় আর ক্রিকেটের শো-পিস ইভেন্টে খেলা হবে না দলের তারকা পেসারের। নিউজিল্যান্ড বিবৃতি দিয়ে জানিয়ে দিল মঙ্গলবার। ফার্গুসনের পরিবর্তে এখন দলে আসবেন অ্যাডাম মিলনে। তবে বিষয়টা এখন আইসিসি-র টেকনিক্যাল কমিটির ছাড়পত্রের ওপর নির্ভর করছে।

আরও পড়ুন: WT20, SA vs WI: দক্ষিণ আফ্রিকা ৮ উইকেটে হারাল ওয়েস্ট ইন্ডিজকে

নিউজিল্যান্ড ক্রিকেট বিবৃতিতে জানিয়েছে যে, ৩০ বছরের ক্রিকেটার ট্রেনিংয়ের সময় তাঁর ডান পায়ের কাফ মাসলে অস্বস্তি অনুভব করেন। পরে এমআরআই স্ক্যানে জানা যায় পেশি ছিঁড়ে গিয়েছে ফার্গুসনের। অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ফার্গুসনকে। কিউয়ি কোচ গ্যারি স্টিড বলছেন, "এটা অত্যন্ত লজ্জার বিষয় যে, ঠিক টুর্নামেন্ট শুরুর আগে এরকমটা ঘটে গেল। ওকে হারানো আমাদের জন্য বিরাট ধাক্কা। তবে আমরা ভাগ্যবান যে, আমাদের লাইক-ফর-লাইক পরিবর্ত নেওয়ার সুযোগ রয়েছে। অ্যাডাম মিলনেকে আমরা নিতে চাই দলে। ও বিগত দুই সপ্তাহ ধরে আমাদের সঙ্গে ট্রেনিং করছে। ও ভাল ফর্মে আছে। মিলনের খেলা এখন আইসিসি-র অনুমোদনের ওপরেই নির্ভর করছে।" নিউজিল্যান্ড শেষ ছয়টি টি-২০ বিশ্বকাপে শেষ চারের আগে এগোতে পারেনি। কিন্তু বিগত দুই বছরে ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও বাংলাদেশকে ঘরের মাঠে হারিয়ে 'ব্ল্যাক ক্যাপস' আত্মবিশ্বাসে ফুটছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.