WT20, SA vs WI: দক্ষিণ আফ্রিকা ৮ উইকেটে হারাল ওয়েস্ট ইন্ডিজকে

অনায়াস জয় দক্ষিণ আফ্রিকার

Updated By: Oct 26, 2021, 07:46 PM IST
WT20, SA vs WI: দক্ষিণ আফ্রিকা ৮ উইকেটে হারাল ওয়েস্ট ইন্ডিজকে
দক্ষিণ আফ্রিকা জয়ী ৮ উইকেটে

ওয়েস্ট ইন্ডিজ ১৪৩/৮
দক্ষিণ আফ্রিকা ১৪৪/২
৮ উইকেটে জয়ী দক্ষিণ আফ্রিকা (হাতে ১০ বল রেখে)
ম্যাচের সেরা অ্যানরিচ নোকিয়া

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ (SA vs WI)। টস হেরে প্রথম ব্যাট করে কায়রন পোলার্ডের উইন্ডিজ দল ৮ উইরকেটে ১৪৩ রান তুলতে সমর্থ হয়। জবাবে টেম্বা বাভুমার প্রোটিয়া ১০ বল হাতে রেখে ৮ উইকেটে জিতে যায়।

আরও পড়ুন: WT20: হাঁটু মুড়ে প্রতিবাদে রাজি নন Quinton de Kock! খেললেন না SA vs WI ম্যাচ

এদিন উইন্ডিজ ব্যাটারদের মধ্যে ওপেনার এভিন লুইস ছাড়া কেউই রানের দেখা পাননি সেভাবে। ৩৫ বলে ৫৬ রানের ঝোড়ো ইনিংস আসে তাঁর ব্যাট থেকে। লুইস ছাড়া একমাত্র ২০ রানের গণ্ডি টপকেছেন ক্যাপ্টেন পোলার্ড। তিনি ২০ বলে ২৬ রান করেন। ক্রিস গেইল (১২), আন্দ্রে রাসেল (৫), শিমরন হেটমায়ারের (১) মতো টি-২০ তারকারা নামের সুবিচার করতে পারেননি। প্রোটিয়া বোলারদের মধ্যে ডোয়েন প্রিটোরিয়াস ৩ উইকেট তুলে নেন। কেশব মহারাজ পান ২ উইকেট। একটি করে উইকেট পান কাগিসো রাবাদা ও অ্যানরিচ নোকিয়া।

এই রান তাড়া করতে নেমে ওপেনার তেম্বা বাভুমা ২ রানে ফিরে যান ঠিকই। কিন্তু এরপর আর সেভাবে কোনও চাপে পড়তে হয়নি দক্ষিণ আফ্রিকাকে। দ্বিতীয় ওপেনার রেজা হেনরিক্স ৩৯ রানের ইনিংস খেলে ফিরে যান। এরপর রাসি ফ্যান ডার ডাসেন (৫১ বলে ৪৩) ও আইদেন মারক্রম (২৬ বলে ৫১) রানের অপরাজিত ইনিংস খেলে অনায়াসে ম্যাচ বার করে আনেন। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ হেরে কিন্তু রীতিমতো চাপে পড়ে গেল টুর্নামেন্টে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)