সচিন বন্দনায় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন

"বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার আমার খুব পছন্দের। তাঁদের মধ্যে সবার প্রথমে সচিন তেন্ডুলকর। নিউজিল্যান্ডের হয়ে অভিষেক টেস্টে আমার সঙ্গে প্রথম সাক্ষাত্ হয় সচিনের।"

Updated: Apr 16, 2018, 02:31 PM IST
 সচিন বন্দনায় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন

নিজস্ব প্রতিবেদন : সচিন তেন্ডুলকরকে দেখেই তাঁর ক্রিকেটে আসা। অভিষেক টেস্টে সামনে থেকে সচিনকে দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। মাস্টার ব্লাস্টারই তাঁর আদর্শ, জানালেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। সেই সঙ্গে লক্ষ্ণণ, দ্রাবিড়ের নামও শোনা গেল হায়দরাবাদ অধিনায়কের মুখে।  

আরও পড়ুন- রবিবার কলকাতায় এলেন শামি

হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন এক অনুষ্ঠানে বলেন, "বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার আমার খুব পছন্দের। তাঁদের মধ্যে সবার প্রথমে সচিন তেন্ডুলকর। নিউজিল্যান্ডের হয়ে অভিষেক টেস্টে আমার সঙ্গে প্রথম সাক্ষাত্ হয় সচিনের। সেদিন আমি মুগ্ধ হয়ে দেখেছিলাম মাঠে কি করেন সচিন। সেই অভিজ্ঞতা বেশ ভাল। সেই থেকেই সচিন আমার আদর্শ। সচিন তো ক্রিকেটের কিংবদন্তি।"

আরও পড়ুন- ডিকে'র ঘরে বড় ধাক্কা! আইপিএল থেকে ছিটকে গেলেন ৩.৪ কোটির নাগরকোটি

৮ বছর আগে আমেদাবাদে ভারতের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয় কেন উইলিয়ামসনের। অভিষেক টেস্টেই শতরান করেছিলেন তিনি। প্রথম ইনিংসেই ১৩১ রান করেন কেন। দ্বিতীয় ইনিংসে অবশ্য ব্যাট করার সুযোগই পাননি। শেষপর্যন্ত টেস্টটি ড্র হয়েছিল। শুধুমাত্র সচিন নন, কেনের পছন্দ লক্ষ্ণণ-দ্রাবিড়ও। এ প্রসঙ্গে উইলিয়ামসন বলেন, "ওই দলে বেশ কয়েকজন মহান ক্রিকেটার ছিলেন। রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্ণণ, বীরেন্দ্র সেওয়াগরা দুর্দান্ত মানুষ। ক্রিকেট নিয়ে যে কোনও কথাই ওদের সঙ্গে বলা যায়।" 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close