World Cup 2023: ডাচদের গুঁড়িয়ে কাপযুদ্ধে দ্বিতীয় জয় কিউয়িদের

মাত্র ১৭ বলে ৩৬ রানের ঝোড়ো ইনিংস খেলেন স্যান্টনার। জয় এল ৯৯ রানে।

Updated By: Oct 9, 2023, 11:47 PM IST
World Cup 2023: ডাচদের গুঁড়িয়ে কাপযুদ্ধে দ্বিতীয় জয় কিউয়িদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপে জয়ের ধারা অব্যাহত নিউজিল্যান্ডে। দ্বিতীয় ম্যাচে এবার নেদারল্য়ান্ডসকে হারিয়ে দিল কিউরিরা। জয় এল ৯৯ রানে।

আরও পড়ুন:  KL Rahul | World Cup 2023: তীব্র সমালোচনায় হয়েছিলেন দিশাহীন! রাহুল জানালেন কোন মন্ত্রে জ্বলল আগুন

এদিন প্রথম ব্যাট করে নিউজিল্যান্ডই। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে নায়ক ছিলেন  ডেভন কনওয়ে। দেড়শোরও বেশি রান করেছিলেন একাই। কিন্তু নেদারল্য়ান্ডসে বিরুদ্ধে মাত্র ৪০ রানেই প্যাভিলিয়নে ফেরেন তিনি।  তবে এ দিনও চলল রাচিন রবীন্দ্রের ব্যাট। উইল ইয়ংয়ের সঙ্গে জুটি বেধে দ্বিতীয় উইকেটে তুললেন ৭৭ রান। এরপর ড্যারিল মিচেলের সঙ্গে জুটি বেঁধে দলকে শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেন স্বয়ং অধিনায়ক লাথাম। হাফ সেঞ্চুরি করেন তিনি।

মাত্র ১৭ বলে ৩৬ রানের ঝোড়ো ইনিংস খেলেন স্যান্টনার। তাঁর ব্যাটে ভর করে ৩০০ গণ্ডি পেরিয়ে যায় নিউজিল্যান্ড। ৩২২ রানে শেষ হয় কিউয়িদের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে রীতিমতো লড়াই দেয় নেদারল্যান্ডস। কলিন অ্যাকারম্যান ছাড়া অবশ্য বড় রান পাননি কোনও ব্যাটাররা। তবে নিজেদের মতো করে অবদান রেখেছেন সকলেই। ১০ ওভারে ৫৯ রানে ৫ উইকেট নেন স্যান্টনার। ম্যাট হেনরি ৪০ রানে ৩ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন:  Shubman Gill | World Cup 2023: ছিটকে গেলেন শুভমন গিল! মাথায় আকাশ ভেঙে পড়ল ভারতীয় দলের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.