বিশ্বকাপের দুঃখ ভুলতে পোকার খেলছেন নেমার

বিশ্বকাপ থেকে বিদায় নিয়ে এতটাই ভেঙে পড়েছিলেন তিনি, যে ফুটবলের দিকে তাকাতেও তাঁর ইচ্ছে করত না বলেও জানান নেমার।

Updated By: Jul 27, 2018, 02:48 PM IST
বিশ্বকাপের দুঃখ ভুলতে পোকার খেলছেন নেমার

নিজস্ব প্রতিবেদন : রাশিয়া বিশ্বকাপের ব্যর্থতা ভুলতে নিত্যনতুন উপায় বের করছেন ব্রাজিলিয় তারকা নেমার জুনিয়র।রাশিয়া থেকে দেশে ফিরে প্রথমে ফাইভ-আ-সাইড টুর্নামেন্ট নিয়ে কিছু দিন কাটিয়ে এখন তাঁর নতুন বিনোদনে মেতে উঠেছেন। সাও পাওলোতে 'পোকার সিরিজ'ই এখন সঙ্গী নেমারের।

আরও পড়ুন - বিশ্বকাপের পর জনপ্রিয়তা নেই নেমারের, বলছে সমীক্ষা

রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। বিশ্বকাপে নেমারের খেলার চেয়ে বেশি আলোচনা হয়েছে তাঁর 'নাটকীয় ডাইভ' নিয়ে। সোশ্যাল সাইটে ট্রোল হয়েছেন ওয়ান্ডার কিড। নেমার অবশ্য এই ধরনের বিদ্রুপকে বিশেষ গুরুত্ব দেননি। এদিকে বিশ্বকাপ থেকে বিদায় নিয়ে এতটাই ভেঙে পড়েছিলেন তিনি, যে ফুটবলের দিকে তাকাতেও তাঁর ইচ্ছে করত না বলেও জানান নেমার। সেই নেমার এবার মেতে উঠেছেন পোকারে। 

বিশ্বের সবচেয়ে মূল্যবান ফুটবলার এখন সাওপাওলোয় পোকার সিরিজ খেলতে নেমেছেন ২৮৮ জনের সঙ্গে। শুধু খেলছেন না, ন'জনকে নিয়ে এই সিরিজের যে ফাইনাল হবে, সেখানেও উঠেছেন ষষ্ঠ স্থান পেয়ে। এ দিকে, নেমারের ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, এই সিরিজ খেলেই তিনি প্যারিসে চলে যাবেন। যোগ দেবেন প্যারি সাঁ জাঁ-র অনুশীলনে। 

আরও পড়ুন - ২৬ কিকের পেনাল্টি শুটআউটে মিলানকে হারাল ম্যান ইউ

এ দিকে, নেমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া নিয়ে জল্পনা থামছেই না। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ায় পর জল্পনা আরও বেড়েছে। এ প্রসঙ্গে নেমার বলেন, "এ সবই সংবাদ মাধ্যমের বানানো গল্প। আমার সঙ্গে পিএসজি-র চুক্তি রয়েছে। তাকে অসম্মান করতে পারি না। তা ছাড়া নতুন চ্যালেঞ্জ নেব বলেই প্যারিসে খেলব ঠিক করেছি। আমার লক্ষ্য আরও বড় কিছু করে দেখানো। আর সেটা পিএসজি-তে খেলেই। রাতারাতি মত পাল্টে ফেলার মতো পাগল আমি নই। নতুন মরশুমে আমাকে অনেক কিছু করে দেখাতে হবে।"      

.