সচিন যা পারেননি বিরাট তা করে দেখিয়েছেন: শেন ওয়ার্ন

“বিরাট যেভাবে ব্যাট করে তা এককথায় অভূতপূর্ব। এবং রান তাড়া করে ও যতগুলি শতরান করেছে তা অবিশ্বাস্য। আমার মনে হয় এটা আর কেউ করতে পারত না, এমনকী সচিনও না”।

Updated: May 14, 2018, 05:51 PM IST
সচিন যা পারেননি বিরাট তা করে দেখিয়েছেন: শেন ওয়ার্ন

নিজস্ব প্রতিবেদন: সচিন ও বিরাটকে একই আসনে বসালেন স্পিন জাদুকর শেন ওয়ার্ন। বলা ভালো কিংবদন্তি সচিন তেন্ডুলকারের থেকেও বিরাট কোহলিকে একধাপ এগিয়েই রাখলেন শেন। রান তাড়া করে সর্বাধিক ১৯টি শতরানের রেকর্ড রেয়েছে বিরাটের, যার ধারের কাছে নেই মাস্টার ব্লাস্টার। আন্তর্জাতিক একদিনের ম্যাচে ভারত অধিনায়কের ৩৫টি শতরানের মধ্যে প্রায় ৬০ শতাংশই এসেছে দ্বিতীয় ইনিংসে। এই ঈর্ষণীয় পরিসংখ্যানকে মাথায় রেখেই বিরাট বন্দনায় মেতেছেন কিংবদন্তি ওয়ার্ন। 

আরও পড়ুন- নেতা মাহিকে আগেই চিনেছিলেন মাস্টার ব্লাস্টার!

তাঁর কথায়, “বিরাট যেভাবে ব্যাট করে তা এককথায় অভূতপূর্ব। এবং রান তাড়া করে ও যতগুলি শতরান করেছে তা অবিশ্বাস্য। আমার মনে হয় এটা আর কেউ করতে পারত না, এমনকী সচিনও না”।

আরও পড়ুন- বিরাটের পা ছুঁয়ে ভক্তের প্রণাম, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

আরও একধাপ এগিয়ে শেন ওয়ার্ন বলেন, “আমি বিরাটের খেলা পছন্দ করি। ক্রিকেটের প্রতি বিরাটের ভালবাসা এবং প্যাশন আমাকে অভিভূত করে। আমার মনে হয় দশ বছর পর সচিনের সঙ্গেই একই নিঃশ্বাসে উচ্চারিত হবে বিরাটের নামও”। 

আরও পড়ুন- আইপিএলে নেপালি-যোগ, সন্দীপের গুগলিতে মুগ্ধ ক্রিকেটবিশ্ব

উল্লেখ্য বিরাটের সঙ্গে এবি ডিভিলিয়ার্সের প্রশংসাও করেন এই অজি কিংবদন্তি। তাঁর সময়ের দুই দিকপাল সচিন এবং লারার সঙ্গে বিরাট ও এবিডি-র তুলনাও শোনা যায় ওয়ার্নের মুখে।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close