Novak Djokovic Joins Rohan Bopanna: 'সোনালি বার্ধক্যে' আজ এক হলেন তাঁরা! কিংবদন্তি বোঝালেন বন্ধুতার মানে

Novak Djokovic Joins Rohan Bopanna: নোভাক জকোভিচ ও রোহন বোপান্না, দু'জনেই আজ বিশ্বের এক নম্বর। সেই বার্তা দিয়েই সার্বিয়ান কিংবদন্তি জকোভিচ বন্ধুতার মানে বুঝিয়ে দিলেন।  

Updated By: Apr 11, 2024, 02:27 PM IST
Novak Djokovic Joins Rohan Bopanna: 'সোনালি বার্ধক্যে' আজ এক হলেন তাঁরা! কিংবদন্তি বোঝালেন বন্ধুতার মানে
জকোভিচের মুখে বোপান্নার গল্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত জানুয়ারির সে এক ঐতিহাসিক ঘটনা। ভারতের টেনিস তারকা রোহন বোপান্না (Rohan Bopanna) বিপ্লব করেছিলেন কোর্টে। ৪৩ বছর ১১ মাস ৩২৯ দিন বয়সে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন বোপান্না। টেনিসের ওপেন যুগে বয়স্কতম খেলোয়াড় হিসাবে পুরুষদের ডাবলসে গ্র্যান্ড স্ল্যাম জিতে ইতিহাস লিখেছিলে বোপান্না। পুরুষদের ডাবলসে সবচেয়ে বেশি বয়সের খেলোয়াড় হিসেবে এখন বিশ্বের এক নম্বর বোপান্না। ঘটনাচক্রে দিন চারেক আগে বিশ্বের এক নম্বর হয়েছেন কিংবদন্তি নোভাক জকোভিচ (Novak Djokovic)। এটিপি ব়্য়াঙ্কিয়ের ইতিহাসে (ATP Rankings history) প্রবীণতম হিসেবে ক্রমতালিকায় মগডালে উঠেছেন সার্বিয়ান সুপারস্টার। ৩৬ বছর ৩২১ দিনে জকোভিচ হয়েছেন এক নম্বর। তিনি আরেক কিংবদন্তি রজার ফেডেরারকে (Roger Federer) টপকে গেলেন। 

আরও পড়ুন: Virat Kohli | MI vs RCB | IPL 2024: কিং কোহলির সামনে জোড়া মাইলস্টোন! অপেক্ষায় সাগরপারের স্টেডিয়াম...

কিছুদিন আগেই এটিপি একটি সোশ্য়াল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেছিল। সেখানে জকোভিচ ও বোপান্না একে অপরের ভূয়সী প্রশংসা করেছিলেন। দু'জনের বন্ধুতাই বহু বছরের। জকোভিচ বলেছিলেন, 'ওল্ড ইজ গোল্ড'! 'সোনালি বার্ধক্য়ে' আজ এক হলেন তাঁরা! জকোভিচ নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারলেন না। সোশ্য়াল মিডিয়ায় তিনি তাঁর এবং বোপান্নার একটি গ্রাফিক্স শেয়ার করেছেন। জকোভিচ ফোরহ্য়ান্ডে ও বোপান্না ব্য়াকহ্য়ান্ডে। এই ছবিতে জকোভিচ ক্য়াপশন দিয়েছেন, 'বয়স শুধুই একটি সংখ্য়া মাত্র। আমাদের জন্য় সেই নম্বর এক।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

চলতি বছরের শুরুটা মোটেই ভালো হয়নি জকোভিচের। বিগত চার মাসে কোনও খেতাব জিততে পারেননি ২৪ গ্র্যান্ড স্ল্যামের মালিক। অস্ট্রেলিয়ান ওপেনের শেষ চারে জানিক সিনারের কাছে হারেন জকোভিচ। এরপর ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের তৃতীয় রাউন্ডে ছিটকে যান তিনি। মন্টে কার্লো মাস্টার্সে জোকার ভালো ছন্দে আছেন। মাস্টার্স ১০০০ টুর্নামেন্ট খেলেই নিজেকে ঝালিয়ে নেবেন। কারণ আগামী মাসেই রয়েছে ফরাসি ওপেনে। অন্য়দিকে রোহন ও তাঁর পার্টনার ম্য়াথিউ এডবেন মন্টে কার্লো মাস্টার্সের শেষ ষোলো থেকে ছিটকে গিয়েছেন।

আরও পড়ুন: WATCH | Rohit Sharma: কিংবদন্তিদের অবিকল নকল রোহিতের! ভাইরাল ভিডিয়োতে হাসির রোল নেটপাড়ায়

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.