WATCH | Babar Azam: পেলেন বহুমূল্যের 'সারপ্রাইজ গিফট'! পাক অধিনায়কের গ্যারেজে এবার দুর্লভ গাড়ি, দিলেন কে?

Pakistan Captain Babar Azam Gifted Audi E-Tron GT: কাপযুদ্ধের আবহে বাবর আজমের গ্যারেজে এল নতুন গাড়ি। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো আসতেই উঠে গেল ঝড়। গাড়ি চালালেনও পাক ক্যাপ্টেন।

Updated By: Aug 30, 2023, 04:39 PM IST
WATCH | Babar Azam: পেলেন বহুমূল্যের 'সারপ্রাইজ গিফট'! পাক অধিনায়কের গ্যারেজে এবার দুর্লভ গাড়ি, দিলেন কে?
খবরে বাবরের গাড়ি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan) অধিনায়ক ও এই প্রজন্মের অন্য়তম সেরা ব্য়াটার বাবর আজম (Babar Azam)। গাড়ি বলতে তিনি বোঝেন শুধুই অডি (Audi)। তাঁর গ্যারেজে রয়েছে অডি এফাইভ (Audi A5)। এবার বাবরের পরিবার তাঁকে ভালোবেসে দিল অজি ই-ট্রন জিটি (Audi e-Tron GT) মডেলের গাড়িটি। বাবরকে গাড়ির চাবি হাতি তুলে দিয়েছেন তাঁর ভাই। চারচাকাটি দেওয়ার সময়ে বাবরের ভাই বলেন, 'বাবর আমাদের জন্য় অনেক কিছু করেছে। তাই আমরা ওকে সারপ্রাইজ গিফট দিতে চেয়েছিলাম। বাবরের ভাই জানিয়েছেন যে, পাকিস্তানে অডির এই মডেলটি সাদা রঙে পাওয়া রীতিমতো কষ্টসাধ্য বিষয়। কিন্তু ভাইয়ের জন্য এটুকু তিনি করতেই পারেন। বাবর এই গাড়ি পেয়ে বেজায় খুশি হয়েছেন। তিনি গাড়ি চালিয়েও দেখেছেন। পাকিস্তানি মুদ্রায় অজি ই-ট্রন জিটি গাড়িটির দাম আট কোটি টাকা।

আরও পড়ুন: WATCH | Team India: এশিয়া কাপ খেলতে দ্বীপরাষ্ট্রে চলে এল টিম ইন্ডিয়া, রোহিতদের ভিডিয়ো ঘুরছে সোশ্যালে

বুধবার থেকে শুরু হয়েছে এশিয়া কাপ। পাকিস্তানের মুলতানে, কাপযুদ্ধের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে পাকিস্তান-নেপাল। তবে 'মাদার অফ অল ব্যাটল' দিয়েই কাপযুদ্ধের অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া। আগামী ২ সেপ্টেম্বর ভারত-পাকিস্তান মুখোমুখি শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। এশিয়া কাপের নামার আগে কিন্তু পাকিস্তানের আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গিয়েছে। কারণ তারা সদ্যই আফগানিস্তানকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে, হোয়াইটওয়াশ করে আইসিসি ব়্যাঙ্কিংয়ে এক নম্বরে উঠে এসেছে। হ্যাঁ, পাকিস্তানই এখন বিশ্বের এক নম্বর ওয়ানডে টিম। দুয়ে অস্ট্রেলিয়া, তিনে ভারত, চারে নিউ জিল্য়ান্ড ও পাঁচে ইংল্য়ান্ড। বাবর ভারত-পাক ম্য়াচের প্রসঙ্গে বলেছেন, 'ভারত-পাকিস্তান ম্যাচে সবসময় প্রতিদ্বন্দ্বিতা থাকে। সারা বিশ্ব এই ম্যাচ দেখে ও উপভোগ করে। আমারও খুব উপভোগ করি। আমি মনে করি ভারত-পাক ম্য়াচ একদিকে যেমন অত্যন্ত প্রতিযোগিতামূলক, অন্যদিকে ক্রিকেটের মানও খুবই ভালো। ফ্যানরাও ভারত-পাকিস্তান ম্যাচ মিস করেন। দু'টি টিমই নিজেদের ১০০ শতাংশ মাঠে উজাড় করে দেয়।'

চ্যাম্পিয়নশিপের ইতিহাসে এই প্রথমবার হাইব্রিড মডেলে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ভারত, পাকিস্তান, শ্রীলংকা, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপাল অংশ নেবে এশিয়া কাপে। যুগ্মভাবে এশিয়ার সেরা হওয়ার লড়াই আয়োজন করবে গতবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও এশিয়া কাপের মূল আয়োজক পাকিস্তান। পাকিস্তানে হবে চারটি ম্যাচ ও দ্বীপরাষ্ট্রে হবে ন'টি ম্যাচ। গ্রুপ পর্যায়ের ম্যাচের পর খেলা গড়াবে সুপার ফোরে। সেখান থেকে ফাইনালে দুই দল।

আরও পড়ুন: Suryakumar Yadav | Asia Cup 2023: 'বুঝতেই পারছি না'! বিশের বাঘ পঞ্চাশেহতাশ, দিশাহীন সূর্য আলোর সন্ধানে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.