ICC World Cup 2019: ভারতের কাছে হারের পর আত্মহত্যা করতে চেয়েছিলেন পাক কোচ!

তাতে ক্রিকেটাররা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে।

Updated By: Jun 25, 2019, 03:42 PM IST
ICC World Cup 2019: ভারতের কাছে হারের পর আত্মহত্যা করতে চেয়েছিলেন পাক কোচ!

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে জয় অধরাই থেকে গেছে পাকিস্তানের। ২০১৯ বিশ্বকাপে ম্যাঞ্চেস্টারে পাকিস্তানকে ডাক ওয়ার্থ লুইস নিয়মে ৮৯ রানে হারিয়ে বিশ্বকাপে ৭-০ করেছে টিম ইন্ডিয়া। ম্যাঞ্চেস্টারে বিরাট কোহলিদের কাছে হারের হতাশায় আত্মহত্যা করার কথা ভেবেছিলেন পাকিস্তান কোচ মিকি আর্থার।

ভারতের কাছে হারের পর পাকদলকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। ভারতের কাছে হারের পর পাক অধিনায়ক সরফরাজ আহমেদকেই কাঠগড়ায় তোলেন পাকিস্তানের প্রাক্তনীরা। একটা সময় তো দেশে ফেরা নিয়েই পাকিস্তান দলের ক্রিকেটাররা উদ্বেগ প্রকাশ করতে শুরু করেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ট্রোল তো ছিলই। মাঠ ও মাঠের বাইরে চাপের মুখেই  আত্মহত্যার কথাই ভেবেছিলেন কোচ মিকি আর্থার। তিনি বলেন, "পাক সংবাদমাধ্যম ও দেশের ক্রিকেটপ্রেমী মানুষেরা যে ভাবে ক্রিকেটারদের আক্রমণ করেছেন, তাতে ক্রিকেটাররা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। ওই দিনের পর (ভারতের কাছে হারের পর) এমনকী রাতেও ঠিক করে ক্রিকেটাররা ঘুমোতে পারছেন না।"

আরও পড়ুন - ICC World Cup 2019: সাকিবের অল রাউন্ড পারফরম্যান্সে আফগানিস্তানকে হারাল বাংলাদেশ

লর্ডসে দক্ষিণ আফ্রিকাকে ৪৯ রানে হারায় পাকিস্তান। তবে, দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর ফের আত্মবিশ্বাসী হয়ে উঠেছে সরফরাজরা, এমনই দাবি করেছেন পাকিস্তান কোচ মিকি আর্থার।

 

.