এশিয়া কাপ থেকেই ছিটকে গেলেন পাণ্ডিয়া

পাকিস্তান ইনিংসের ১৮তম ওভারে শেষ ডেলিভারি করেই মাটিতে পড়ে যান পাণ্ডিয়া। 

Updated By: Sep 20, 2018, 02:17 PM IST
এশিয়া কাপ থেকেই ছিটকে গেলেন পাণ্ডিয়া

নিজস্ব প্রতিনিধি : ১৮ নম্বর ওভারের পঞ্চম বলটা করেই মাটিতে লুটিয়ে পড়েছিলেন হার্দিক পাণ্ডিয়া। এর পর প্রায় সঙ্গে সঙ্গেই মাঠে আসেন ফিজিও। কিন্তু পাণ্ডিয়া আর উঠে বসতেও পারেননি। ফলে স্ট্রেচার আনা হয় মাঠে। স্ট্রেচারে করে মাঠ ছাড়ার সময়ও তেমন নড়াচড়া করতে দেখা যায়নি এই পেসারকে। পরে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল, লোয়ার ব্যাক ইনজুরি হয়েছে পাণ্ডিয়ার। মাঠ ছাড়ার পর তিনি দাঁড়াতে পেরেছেন বলেও জানানো হয়েছে। তবে পাণ্ডিয়ার চোট গুরুতর তার ইঙ্গিত দেওয়া হয়েছিল।

আরও পড়ুন-  ‘দেশের অবমাননা’, পাক ক্রিকেটারকে তুলোধনা সুনীল গাওয়াসকরের

ভারতীয় অলরাউন্ডারের অবস্থা এখন কেমন আছেন? জানার জন্য উৎকণ্ঠায় রয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। আপাতত যা খবর, খুব একটা ভয় পাওয়ার মতো কিছু নেই। তবে এশিয়া কাপে তিনি আর নামতে পারবেন না। পাকিস্তান ইনিংসের ১৮তম ওভারে শেষ ডেলিভারি করেই মাটিতে পড়ে যান পাণ্ডিয়া। নিজের পঞ্চম ওভার করছিলেন পাণ্ডিয়া। তাঁকে দেখে মনে হচ্ছিল, শ্বাস নিতেও কষ্ট হচ্ছে। অবস্থা ভাল ঠেকছিল না কারও। ফিজিও মাঠে এসে প্রাথমিক চিকিৎসা করলেও সুস্থ হয়ে উঠেননি পাণ্ডিয়া। ফলে স্ট্রেচার আনা হয় মাঠে। 

আরও পড়ুন-  সূচি বদলাল এশিয়া কাপের, দেখে নিন নতুন ক্রীড়াসূচি

পরীক্ষার পর জানা গিয়েছে, পিঠের দিকে নিচের অংশে টান পড়েছেন পাণ্ডিয়ার। তাই এবারের এশিয়া কাপে নামা আর সম্ভব নয়। তাঁর জায়গায় দলে ঢুকবেন দীপক চাহার। বিসিসিআইয়ের তরফে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুবাইয়ে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন রাজস্থানের ক্রিকেটার দীপক। কয়েক মাস আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি অভিষেক হওয়া চাহার এখনও ওয়ান-ডে খেলেননি। শুক্রবার এশিয়া কাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে অভিষেক হতে পারে তাঁর।

.