ঘরের মাঠে 'দাদাগিরি' দেখাতে পারলেই প্লে অফ কলকাতা

তিন ম্যাচ আগে যে দলটার প্লে-অফে ওঠা নিয়ে ছিল চরম অনিশ্চয়তা বুধবার চেন্নাইয়ানকে হারানোর পর সেই দলটাই এখন স্বস্তিতে। সতেরো পয়েন্ট নিয়ে প্লে-অফের অনেকটাই কাছে সৌরভের দল। তার ওপর এটিকের কাছে গ্রুপ লিগের বাকি তিনটি ম্যাচ নিজেদের ডেরায় খেলার সুবিধা রয়েছে। দল যখন স্বস্তিতে তখন প্রশ্ন একটাই। মাঠে কবে নামবেন মার্কি ফুটবলার হেল্ডার পোস্তিগা? নিজের ফিটনেস নিয়ে কিছুটা দ্বিধায় রয়েছেন পোস্তিগা নিজেই।

Updated By: Nov 19, 2015, 10:43 PM IST
ঘরের মাঠে 'দাদাগিরি' দেখাতে পারলেই প্লে অফ কলকাতা

ব্যুরো:তিন ম্যাচ আগে যে দলটার প্লে-অফে ওঠা নিয়ে ছিল চরম অনিশ্চয়তা বুধবার চেন্নাইয়ানকে হারানোর পর সেই দলটাই এখন স্বস্তিতে। সতেরো পয়েন্ট নিয়ে প্লে-অফের অনেকটাই কাছে সৌরভের দল। তার ওপর এটিকের কাছে গ্রুপ লিগের বাকি তিনটি ম্যাচ নিজেদের ডেরায় খেলার সুবিধা রয়েছে। দল যখন স্বস্তিতে তখন প্রশ্ন একটাই। মাঠে কবে নামবেন মার্কি ফুটবলার হেল্ডার পোস্তিগা? নিজের ফিটনেস নিয়ে কিছুটা দ্বিধায় রয়েছেন পোস্তিগা নিজেই।

আইএসএলের প্রথম ম্যাচে চোট পাওয়ার পর আর ম্যাচ খেলেননি পর্তুগিজ তারকা। মাঝে রিহ্যাব করতে গিয়েছিলেন স্পেনে। এই মুহূর্তে ম্যাচ ফিট হওয়ার খুব কাছে পোস্তিগা। অ্যাটলেটিকোর কোচ হাবাসের স্ট্যাটেজি অনুযায়ী পুণে ম্যাচে মাঠে দেখা যেতে পারে এই মার্কি ফুটবলারকে।

.