ফেড কাপের দুঃখ ভুলে কাল আই লিগে নামছেন রন্টিরা

তারকাখচিত দল বানালেও ফেডারেশন কাপে মুখ থুবড়ে পড়েছিল প্রয়াগ ইউনাইটেড। তারপর কোচকে নিয়ে কাজিয়া,অশান্তি-সবকিছুকে পেরিয়ে আবার নতুন উদ্যমে আইলিগের প্রস্তুতি শুরু করেছে প্রয়াগ ইউনাইটেড। আর নিজেদের শক্তিকে ভারতীয় ফুটবলের কাছে প্রমাণ করতে প্রয়াগ ইউনাইটেডের কাছে সেরা মঞ্চ হতে চলেছে রবিবারের যুবভারতী। এদিনই এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে হোম ম্যাচ দিয়ে আই লিগ অভিযান শুরু করছে সঞ্জয় সেনের দল।

Updated By: Oct 6, 2012, 07:11 PM IST

তারকাখচিত দল বানালেও ফেডারেশন কাপে মুখ থুবড়ে পড়েছিল প্রয়াগ ইউনাইটেড। তারপর কোচকে নিয়ে কাজিয়া,অশান্তি-সবকিছুকে পেরিয়ে আবার নতুন উদ্যমে আইলিগের প্রস্তুতি শুরু করেছে প্রয়াগ ইউনাইটেড। আর নিজেদের শক্তিকে ভারতীয় ফুটবলের কাছে প্রমাণ করতে প্রয়াগ ইউনাইটেডের কাছে সেরা মঞ্চ হতে চলেছে রবিবারের যুবভারতী। এদিনই এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে হোম ম্যাচ দিয়ে আই লিগ অভিযান শুরু করছে সঞ্জয় সেনের দল। আই লিগের প্রথম ম্যাচেই নেই চোট পাওয়া সুব্রত পাল ও গৌরমাঙ্গি সিং। প্রতিপক্ষ এয়ার ইন্ডিয়াকে কোচ সঞ্জয় সেন সমীহ করছেন দুটি কারনে। এক, ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন হয়েছে বিমানকর্মীদের দলটি। দুই, ফেডকাপে মোহনবাগানকে ২-০ গোলে হারিয়েছেন তাঁরা। আই লিগ অভিযানের আগে অনুশীলনের পর ফুটবলারদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠকে বসেন কোচ সঞ্জয় সেন।
 
 
গতবারে টপ স্কোরার রন্টি মার্টিন্স প্রথমবার কোনও কলকাতার ক্লাব দলের জার্সি আইলিগ খেলতে নামছেন। গোয়ার সাফল্য প্রয়াগ ইউনাইটেডেও ধরে রাখার ব্যপারে আশাবাদী এই গোলমেশিন। রন্টির আশা,এয়ার ইন্ডিয়া ম্যাচ থেকে শুরু হবে তাঁর ও কার্লোস জুটির জাদু।
 
শনিবার এয়ার ইন্ডিয়া দল অনুশীলন করে যুবভারতী ক্রীড়াঙ্গনে। দলের সঙ্গে দলের হেড কোচ গডফ্রে পেরেরা আসেননি। শনিবার রাতে পৌঁছবেন শহরে।
 

.