WATCH | Preity Zinta | MS Dhoni: বেরিয়ে যেতেই দু'হাত দিয়ে শুধু...! প্রীতির ভিডিয়ো দেখে সামলাতে পারবেন তো?

Preity Zintas Reaction To MS Dhoni Golden Duck Goes Viral: প্রীতি জিন্টা ও এমএস ধোনির এই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গেল। খেলার ফাঁকেই ঘটেছিল এই ঘটনা।  

Updated By: May 6, 2024, 04:56 PM IST
WATCH | Preity Zinta | MS Dhoni: বেরিয়ে যেতেই দু'হাত দিয়ে শুধু...! প্রীতির ভিডিয়ো দেখে সামলাতে পারবেন তো?
ধোনি-প্রীতির এই ভিডিয়ো এখন ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেখানে চলতি আইপিএলে (IPL 2024) ২৫০ রানের বেশি করেও নিস্তার নেই, সেখানে একটা টিম প্রথমে ব্য়াট করে যদি দেড়শো প্লাস স্কোর করে, তাহলে কি তাদের পক্ষে আর জেতা সম্ভব? বাকিদের জন্য় কাজটা ভীষণ কঠিন হলেও, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জন্য মনে হয় ঠিক ততটা কঠিন ছিল না। গত রবিবার ধরমশালার এইচপিসিএ স্টেডিয়ামে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম ঠিক সেটাই করে দেখাল পঞ্জাব কিংসের বিরুদ্ধে (Punjab Kings)। ১৬৭ রান করেও ইয়েলো আর্মি ২৮ রানে ম্য়াচ জিতেছে! আর এই ম্য়াচে এমএস ধোনি (MS Dhoni) প্রথম বলেই আউট হয়েছেন। ধোনির আউটের পর পঞ্জাব মালকিন প্রীতি জিন্টা (Preity Zinta) যা করলেন, তা ভাইরাল ভিডিয়োর ঘরে ঢুকে গেল! 

আরও পড়ুন: PBKS vs CSK | IPL 2024: চেন্নাই জানে জাদেজার মানে, ১৬৭ রানই হয়ে গেল প্রীতিদের পাহাড়!

ধোনি নয় নম্বরে ব্য়াট করতে নেমেছিলেন ম্যাচে। সেই ২০০৪ সালে ধোনির টি-২০ অভিষেক। তবে থেকে ধোনি ৩,৪,৫,৬,৭ ও ৮ নম্বরে ব্য়াট করে এসেছেন। সে দেশের জার্সি হোক বা আইপিএল। তবে কখনও তিনি নয়ে ব্য়াট করেননি। গত আইপিএলে ধোনি আটে ব্য়াট করেছেন। তবে এদিন হর্ষল প্যাটেলের স্লোয়ার ইয়র্কারে  প্রথম বলেই ক্লিন বোল্ড হয়ে যান ধোনি। ধোনি এই প্রথম এবারের আইপিএলে 'গোল্ডেন ডাক' (প্রথম বলেই আউট) হলেন। ইপিএল ইতিহাসে এই নিয়ে চতুর্থবার গোল্ডেন ডাক হলেন তিনি। ধোনিকে বেরিয়ে যেতে দেখেই প্রীতির মুখে চওড়া হাসি ফুটে ওঠে। তাঁর দু'হাত ব্য়স্ত হয়ে পড়ে করতালি দেওয়ার জন্য়। প্রীতির এই প্রতিক্রিয়াই ভাইরাল হয়ে যায়। এই প্রবল গরমের কথা মাথায় রেখে সাদা কুর্তি পরেই এখন আসছেন আইপিএল দেখেতে। সঙ্গে নিচ্ছেন লাল ওড়না। প্রীতির এই স্নিগ্ধ লুকসও নিয়েও বিস্তর চর্চা চলে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: WATCH | MS Dhoni Golden Duck: ধোনির স্টাম্প উড়িয়েও কেন ছিলেন নীরব? উত্তরে হৃদয় জিতলেন ১১.৭৫ কোটির পেসার

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.