WATCH | MS Dhoni Golden Duck: ধোনির স্টাম্প উড়িয়েও কেন ছিলেন নীরব? উত্তরে হৃদয় জিতলেন ১১.৭৫ কোটির পেসার

Harshal Patel says He did not celebrate MS Dhonis Wicket For this reason in PBKS vs CSK: এমএস ধোনিকে 'গোল্ডেন ডাক' করেও কেন উদযাপন করলেন না হর্ষল? উত্তর শুনলে মন ভরে যাবে।

Updated By: May 5, 2024, 07:34 PM IST
WATCH | MS Dhoni Golden Duck: ধোনির স্টাম্প উড়িয়েও কেন ছিলেন নীরব? উত্তরে হৃদয় জিতলেন ১১.৭৫ কোটির পেসার
ধোনি-হর্ষল এক ফ্রেমে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলের (IPL 2024) ৫৩ নম্বর ম্য়াচে মুখোমুখি হয়েছে দুই কিংস- চেন্নাই ও পঞ্জাব (Chennai Super Kings vs Punjab Kings, PBKS vs CSK, IPL 2024)। ধরমশালার এইচপিসিএ স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্য়াট করেন রুতুরাজ গায়কোয়াড়রা। রাহুল চাহার (Rahul Chahar) ও হর্ষল প্য়াটেলের ( Harshal Patel) দাপটে চেন্নাই মাত্র ৯ উইকেটে ১৬৭ রানে গুটিয়ে যায়। এদিন নয় নম্বরে ব্য়াট করতে এসেছিলেন কিংবদন্তি এমএস ধোনি (MS Dhoni)। কিন্ত হর্ষলের স্লোয়ার ইয়র্কারে ধোনি প্রথম বলেই ক্লিন বোল্ড হয়ে যান। 

আরও পড়ুন: ISL 2023-24 Full Award List: দুই 'দিমি'কেই সোনার সম্মান, কত টাকা পেল মুম্বই-মোহনবাগান?

ধোনি এই প্রথম এবারের আইপিএলে 'গোল্ডেন ডাক' (প্রথম বলেই আউট) হলেন। তবে ধোনির উইকেট নিয়েও বিন্দুমাত্র উদযাপন করেনন প্রীতি জিন্টার দলের ১১.৭৫ কোটির পেসার। হেসেছিলেন আর দুই হাত উপর দিকে তুলেছিলেন, স্রেফ এইটুকুই। সাধারণত উইকেট নেওয়ার পর হর্ষল সেলিব্রেশনের জোয়ারে ভেসে যান। চেন্নাইয়ের ইনিংস শেষ হওয়ার পর যখন হর্ষলকে জিজ্ঞাসা করা হয় যে, কেন তিনি ধোনিকে ক্লিন বোল্ড করেও উদযাপন করলেন না? এককথায় উত্তর দিয়ে হৃদয় জিতেছেন ভারতীয় পেসার। তিনি সম্প্রচারকারী চ্য়ানেলে বলেন, 'আমি এমএস ধোনিকে অত্য়ন্ত শ্রদ্ধা করি। তাঁর উইকেট নিয়ে উদযাপন করার কথা ভাবিনি।' এদিন ধরমশালায় প্রায় ২০ হাজার সিএসেক ফ্য়ান এসেছেন। ধোনি প্রথম বলে আউট হওয়ায় তাঁদের হৃদয় ভেঙে চুরমার হয়ে গিয়েছে। এ আর বলার অপেক্ষা রাখে না। তাঁদের হতাশ মুখই সেই কথা বলে দিয়েছে।
 
চলতি আইপিএলে ধোনি নবম ইনিংস খেলছেন। প্রথম সাত ইনিংসে একবারের জন্যও আউট না হওয়ার পরে, তিনি দুই ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে দু'বার আউট হয়েছেন। ধোনির রানের পরিসংখ্য়ান- ৩৭* (১৬),১* (২), ১* (৩), ২০* (৪), ২৮* (৯), ৪* (১),৫* (২) এবং রান আউট ১৪ (১১)। এই মরসুমে প্রথমবার এই পঞ্জাব কিংসের বিরুদ্ধেই আউট হয়েছিলেন তিনি। খেলা ছিল চিপকে। আইপিএল ইতিহাসে এই নিয়ে চতুর্থবার গোল্ডেন ডাক হলেন তিনি। ধোনিকে আউট করতেই চলতি আইপিএলে হর্ষল ১৭ উইকেট তুলে ফেললেন। তিনি এখন জসপ্রীত বুমরার সঙ্গে এক আসনে। দু'জনেই সর্বাধিক উইকেটশিকারি। তবে বুমরার ইকনমি রেট ভালো।

আরও পড়ুন: Shakib Al Hasan | T20 World Cup 2024: প্রস্তুতি মোটেই ভালো হয়নি বাংলাদেশের! সাংবাদিকদের সামনে বিস্ফোরক সাকিব

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.