Prithvi Shaw: প্রাণে বাঁচলেন পৃথ্বী শাহ! মুম্বইতে চাঞ্চল্য! কী এমন ঘটল?

পুলিস সূত্রের খবর, বুধবার ক্রিকেটার পৃথ্বী বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সেখানেই একদল যুবক তাঁর কাছে গিয়ে সেলফি তোলার আবদার করে। 

Updated By: Feb 16, 2023, 05:14 PM IST
Prithvi Shaw: প্রাণে বাঁচলেন পৃথ্বী শাহ! মুম্বইতে চাঞ্চল্য! কী এমন ঘটল?
ফের নতুন বিতর্কে পৃথ্বী শাহ। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেলফির আবদার না মেটানোর জন্য মার খেলেন পৃথ্বী শাহ (Prithvi Shaw)! সহ্য করলেন গুন্ডামি! টিম ইন্ডিয়ার (Team India) তারকা ওপেনার ক্রিকেটার পৃথ্বীকে প্রাণে মারার চেষ্টা হয়েছে! এবং তাঁর বন্ধুর গাড়িও ভাঙচুর করা হয়েছে। গোটা ঘটনায় মুম্বইতে চাঞ্চল্য ছড়িয়েছে। এই গুরুতর অভিযোগে ৮জনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিস (Mumbai Police)। 

পুলিস সূত্রের খবর, বুধবার ক্রিকেটার পৃথ্বী বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সেখানেই একদল যুবক তাঁর কাছে গিয়ে সেলফি তোলার আবদার করে। পৃথ্বী দু’জনের সঙ্গে সেলফি তুলেও ছিলেন। কিন্তু কিছুক্ষণ পর আবার ওই যুবকদের দল আবার ফিরে আসে। এবার আরও কয়েকজন সেলফির আবদার করে। পৃথ্বী তাঁদের জানিয়ে দেন, তিনি একান্তে সময় কাটাতে চান। বারবার সেলফির আবদার মেটানো সম্ভব নয়। তারপরও ছেলেদের ওই দলটি তাঁকে বিরক্ত করতে থাকে। শেষে বাধ্য হয়ে হোটেল কর্তৃপক্ষকে জানান তরুণ ক্রিকেটারের বন্ধু। হোটেল ম্যানেজার এসে অভিযুক্তদের হোটেল থেকে বের করে দেয়। 

আরও পড়ুন: Ranji Trophy Final 2023, BEN vs SAU: ১৭৪ রানে অল আউট হওয়ার পরেও দুই উইকেট নিয়ে ফিরে আসার স্বপ্ন দেখছে মনোজের বাংলা

আরও পড়ুন: Cheteshwar Pujara, BGT 2023: শততম টেস্ট খেলতে নামার আগে কোন স্বপ্ন পূরণের কথা জানালেন 'চে পূজারা'? জানতে পড়ুন

অভিযোগ সেই রাগের জেরেই পৃথ্বী এবং তাঁর বন্ধুর উপর হামলা চালানো হয়। আরও অভিযোগ হল, হোটেলের বাইরে বেসবলের ব্যাট নিয়ে অপেক্ষা করছিল তাঁরা। পৃথ্বীরা হোটেল থেকে বেরোতেই চড়াও হয় ওই যুবকদের দল। পৃথ্বী সটান বন্ধুর গাড়িতে ঢুকে যান। অভিযুক্তরা সেই গাড়ি ভাঙচুর করে। বেসবলের ব্যাট দিয়ে ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। পৃথ্বী অন্য একটি গাড়িতে করে বাড়ি ফেরার চেষ্টা করলে, সেই গাড়িটিকেও তাড়া করে একদল যুবক। এবার আবার এক মহিলা গিয়ে পৃথ্বীর কাছে টাকা দাবি করেন। না দিলে ভুয়ো মামলা করার হুমকিও দেওয়া হয়।

শেষে বাধ্য হয়ে পৃথ্বীর বন্ধু ওশিয়াড়া থানায় মামলা করেন। পুলিস তদন্তে নেমে এখনও পর্যন্ত ৮ জনকে গ্রেপ্তার করেছে বলে সূত্রের খবর। আরও বেশ কয়েকজনের সন্ধানে তল্লাশি চলছে মুম্বই পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.