বিচ্ছেদের পথে সানিয়া- শোয়েব জুটি!

কেরিয়ারে সাফল্যের পর সাফল্য পেলেও ব্যাক্তিগত জীবনে কি ব্যর্থ হচ্ছেন সানিয়া মির্জা? এমনটাই প্রশ্ন উঠছে সব মহলে। শোনা যাচ্ছে সানিয়া মির্জা এবং শোয়েব মলিকের হনিমুন পর্ব শেষ। দুজন-দুজনকে বহুদিন ধরে এড়িয়ে চলছেন বলে খবর মিডিয়ায়। ২০১০ সালে সালে নানা বিতর্কের মধ্যে শোয়েবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানিয়া। কিন্তু এবছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল যে দুজনের মধ্যে দুরত্ব সৃষ্টি হয়ে গিয়েছে।

Updated By: Dec 11, 2014, 07:39 PM IST
বিচ্ছেদের পথে সানিয়া- শোয়েব জুটি!

ওয়েব ডেস্ক: কেরিয়ারে সাফল্যের পর সাফল্য পেলেও ব্যাক্তিগত জীবনে কি ব্যর্থ হচ্ছেন সানিয়া মির্জা? এমনটাই প্রশ্ন উঠছে সব মহলে। শোনা যাচ্ছে সানিয়া মির্জা এবং শোয়েব মলিকের হনিমুন পর্ব শেষ। দুজন-দুজনকে বহুদিন ধরে এড়িয়ে চলছেন বলে খবর মিডিয়ায়। ২০১০ সালে সালে নানা বিতর্কের মধ্যে শোয়েবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানিয়া। কিন্তু এবছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল যে দুজনের মধ্যে দুরত্ব সৃষ্টি হয়ে গিয়েছে।

ড্যামেজ কন্ট্রোলে নেমে জুলাইতে নিজেদের রোমান্টিক পোজের ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন সানিয়া। কিন্তু ইদানিং ফেসবুকে সে পোস্টও মুছে দিয়েছেন তিনি। অনেকেই বলছেন, আগে কোথাও খেলতে গেলে শোয়েবের কথা অবশ্যই বলতেন সানিয়া। কিন্তু এখন শোয়েবের কথা উঠলে নাকি সেই প্রসঙ্গে এড়িয়ে যান সানিয়া।

.