Commonwealth Games 2022: কমনওয়েলথ গেমসের উদ্বোধনে ভারতের পতাকা বাহক সিন্ধু

 বৃহস্পতিবারেই শুরু হচ্ছে কমনওয়েলথ গেমস।

Updated By: Jul 27, 2022, 11:10 PM IST
Commonwealth Games 2022: কমনওয়েলথ গেমসের উদ্বোধনে ভারতের পতাকা বাহক সিন্ধু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: কমনওয়েলথ গেমসে উদ্বোধনী মার্চপাস্টে ভারতের পতাকা বহন করবেন সিন্ধু।

কমনওয়েলথ গেমসে খেলতে সোমবার ভোর রাতে ভারত ছেড়েছিল পি ভি সিন্ধুর নেতৃত্বাধীন ভারতীয় ব্যাডমিন্টন দল। বার্মিংহামে পৌঁছেই অনুশীলনে নেমে পড়েছে ভারতীয় দল। বছরের শুরুতে সৈয়দ মোদী আন্তর্জাতিক খেতাব জিতেছিলেন সিন্ধু। তার পরে সুইস ওপেনে জয়। কিন্তু এশীয় চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেও হারতে হয়েছিল হায়দরাবাদের ব্যাডমিন্টন-কন্যাকে। ট্রফি না জেতার খেদ সিন্ধু মিটিয়েছিলেন সিঙ্গাপুর ওপেন জিতে। এ বার সামনে কমনওয়েলথ গেমস। যেখানে ৩ আগস্ট খেলতে নামবেন সিন্ধু। আর তার জন্য বার্মিংহামে নেমেই মহড়ায় ব্যস্ত হয়ে পড়েছেন সিন্ধু।

আরও পড়ুন: Exclusive, Laxmi Ratan Shukla: বাংলার ঘরে 'লক্ষ্মীলাভ', কী বললেন নতুন বঙ্গ কোচ?

তার আগেই বুধবার সুখবর পেলেন সিন্ধু। বৃহস্পতিবারেই শুরু হচ্ছে কমনওয়েলথ গেমস। উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের পতাকা বহন করবেন সিন্ধু। বুধবারেই ভারতীয় অলিম্পিক সংস্থার তরফে এ কথা জানানো হয়েছে। যা শোনার পরে সিন্ধু বলেছেন, "কমনওয়েলথ গেমসের মতো অনুষ্ঠানে ভারতীয় দলের নেতৃত্ব দেব মার্চপাস্টে। এটা আমার কাছে দারুণ সম্মানের খবর। আমাকে পতাকা বহনের জন্য বেছে নেওয়ায় জাতীয় অলিম্পিক সংস্থাকে ধন্যবাদ। আমার সব সতীর্থকে শুভেচ্ছা কমনওয়েলথে ভারতের হয়ে ভাল ফল করার জন্য। "

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.