বলের আঘাতে সংজ্ঞাহীন বাংলার ক্রিকেটার, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

ক্রিকেট মাঠে মৃত্যু হয়েছে একটি স্বপ্নের। যে ক্রিকেট নিয়ে স্বপ্ন বুনেছিলেন অঙ্কিত কেশরী সেই ক্রিকেটই নিভিয়ে দিয়েছে তাঁর জীবনের প্রদীপ। অঙ্কিতের মৃত্যুর পরদিনই  আরও এক বিপদের ছায়া ক্রিকেটের ২২ গজে। ক্রিকেট বলের আঘাতে ঘাড়ে চোট পেয়ে হাসপাতালে ভর্তি কলকাতার ২য় ডিভিশনের ক্রিকেটার, পুলিস অ্যাথলেটিক ক্লাবের রাহুল ঘোষ।  সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা অবশ্য মনে করছেন, আঘাত তেমন গুরুতর নয়।   

Updated By: Apr 21, 2015, 04:40 PM IST
বলের আঘাতে সংজ্ঞাহীন বাংলার ক্রিকেটার, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

ওয়েব ডেস্ক: ক্রিকেট মাঠে মৃত্যু হয়েছে একটি স্বপ্নের। যে ক্রিকেট নিয়ে স্বপ্ন বুনেছিলেন অঙ্কিত কেশরী সেই ক্রিকেটই নিভিয়ে দিয়েছে তাঁর জীবনের প্রদীপ। অঙ্কিতের মৃত্যুর পরদিনই  আরও এক বিপদের ছায়া ক্রিকেটের ২২ গজে। ক্রিকেট বলের আঘাতে ঘাড়ে চোট পেয়ে হাসপাতালে ভর্তি কলকাতার ২য় ডিভিশনের ক্রিকেটার, পুলিস অ্যাথলেটিক ক্লাবের রাহুল ঘোষ।  সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা অবশ্য মনে করছেন, আঘাত তেমন গুরুতর নয়।   

আজ ২য় ডিভিশনের খেলা চলছিল ভিডিওকনের মাঠে। ফিল্ডিংয়ে দুরন্ত রাহুল ২২ গজে সবসময়ই ফুরফুরে। ব্যাটসম্যানের স্ট্রোক নেওয়ার পর হঠাৎ বাউন্স করে বলটি। আন ইভেন বাউন্স বুঝতে পারেনি রাহুল। বল সোজা এসে লাগে তাঁর ঘাড়ে। আহত রাহুলকে নিয়ে যাওয়া হয় নাইটিঙ্গল হাসপাতালে। সঙ্গে সঙ্গেই করানো হয়েছে সিটি স্ক্যান। চিকিৎসকরা বলছেন, গুরুতর চোট কিছু নেই। এই ঘটনার পর অস্বস্তি বেড়েছে সিএবির। অঙ্কিতের মৃত্যুর পর রাহুলের আঘাত, বাড়িয়েছে উদ্বেগ।  রাহুলের ওপর সর্বক্ষণের নজরদারির জন্য হাসপাতাল কতৃপক্ষকে অনুরোধ করেছে সিএবি।

.