Rajasthan Royals | RCB | WPL 2024: রাজস্থান মাঠে নামাল জেঠালালকে! আরসিবিকে খোঁচার শুভেচ্ছা, ভেঙে পড়ল ইন্টারনেট

Rajasthan Royals Jethalal Post Breaks Social Media on RCB Wins WPL 2024: আরসিবি ট্রফি জিততেই শুভেচ্ছা জানাল রাজস্থান। তবে সেই শুভেচ্ছায় মিশল খোঁচাও।  

Updated By: Mar 18, 2024, 02:47 PM IST
Rajasthan Royals | RCB | WPL 2024: রাজস্থান মাঠে নামাল জেঠালালকে! আরসিবিকে খোঁচার শুভেচ্ছা, ভেঙে পড়ল ইন্টারনেট
জেঠালালকে এনে রং বদলে দিল রাজস্থান!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে কাটল ট্রফির খরা। নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium, Delhi) লেখা হল ইতিহাস। রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (উইমেন) আট উইকেটে দিল্লি ক্য়াপিটালসকে (উইমেন) হারিয়ে জিতেছে উইমেনস প্রিমিয়র লিগ (Women's Premier League, WPL 2024)। আইপিএলের দীর্ঘ ১৬ বছরের ইতিহাসে আরসিবি কখনও ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি। তবে ডব্লিউপিএলের মাত্র দ্বিতীয় বছরেই বাজিমাত স্মৃতি মান্ধানাদের (Smriti Mandhana)। আরসিবি-র ছেলেরা যা ১৬ বছরে করতে পারেননি, তা মাত্র দু'বছরে করে দেখাল আরসিবি-র মেয়েরা। আর ঠিক এই মর্মেই রাজস্থান রয়্য়ালস (Rajasthan Royals) খোঁচার শুভেচ্ছা জানাল আরসিবিকে! যে মিম তারা ব্য়বহার করেছে, তা দেখে ভেঙে পড়ল ইন্টারনেট।

আরও পড়ুন: WPL 2024 | Virat Kohli | Smriti Mandhana: 'ওঁর পেপ টকেই...' স্মৃতিকে মাঠেই বিরাটের ভিডিয়ো কল, কী কথা হল দু'জনের?

জনপ্রিয় কমেডি টিভি শো 'তারক মেহতা কা উল্টা চশমা'র একটি দৃশ্য় ব্য়বহার করেছে রাজস্থান। সেখানে দেখা যাচ্ছে যে, জেঠালালের একটি গ্য়াল সিলিন্ডার হাতে তুলতে দম বেরিয়ে যাচ্ছে। সেখানে সেই সিলিন্ডার জেঠালালের স্ত্রী দয়া অনায়াসে বগলদাবা করে ঘরে ঢুকে যাচ্ছেন। এই মিম দেখার পরেই নেটিজেনরা হাসিতে ফেটে পড়েন। আইপিএলে আরসিবি এখনও পর্যন্ত তিনবার ফাইনাল খেলেছে। একবার প্লে-অফে যেতে পেরেছ। রাহুল দ্রাবিড় থেকে শুরু করে কেভিন পিটারসেন, অনিল কুম্বলে, ড্য়ানিয়েল ভেট্টোরি, বিরাট কোহলি, শেন ওয়াটসন (স্ট্য়ান্ড-ইন) ও ফাফ দু প্লেসিস দলের নেতৃত্ব দিয়েছেন। তবে ট্রফি কেউ দিতে পারেননি। দেখা যাক এবার ছেলেরাও বাজিমাত করতে পারেন কিনা!

সপ্তদশ আইপিএলের প্রথম ম্য়াচে মাঠে নামছে গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস। তাদের প্রতিপক্ষ ফাফের আরসিবি। যার মানে এমএস ধোনি বনাম বিরাট কোহলি দ্বৈরথে আইপিএলের পর্দা উঠছে। খেলা হবে ধোনিদের ঘরের মাঠ চেন্নাইয়ের চিপকে অবস্থিত এমএ চিদম্বরম স্টেডিয়ামে। 

আরও পড়ুন: WPL 2024 | Virat Kohli | Smriti Mandhana: 'ওঁর পেপ টকেই...' স্মৃতিকে মাঠেই বিরাটের ভিডিয়ো কল, কী কথা হল দু'জনের?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.