শন মার্শ আর হ্যান্ডসকম্ব জিততে দিলেন না ভারতকে

রাঁচি টেস্টে জেতা হল না ভারতের। অস্ট্রেলিয়ার হয়ে হার আটকালেন শন মার্শ এবং হ্যান্ডসকম্ব। গতকালই অস্ট্রেলিয়ার দুই উইকেট ফেলে দিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। আজ টেস্টের পঞ্চম দিনে ভারতের দরকার ছিল মাত্র আটটি উইকেট। জাদেজা এবং অশ্বিনের সামনে সারাদিন টিকে থাকবেন অজি ব্যাটসম্যানরা, এমনটা ভাবেননি অনেকেই। কিন্তু সেই কঠিন কাজটাই অবলীলায় করে দেখালেন হ্যান্ডসকম্ব এবং মার্শ।

Updated: Mar 20, 2017, 06:04 PM IST
 শন মার্শ আর হ্যান্ডসকম্ব জিততে দিলেন না ভারতকে

ওয়েব ডেস্ক: রাঁচি টেস্টে জেতা হল না ভারতের। অস্ট্রেলিয়ার হয়ে হার আটকালেন শন মার্শ এবং হ্যান্ডসকম্ব। গতকালই অস্ট্রেলিয়ার দুই উইকেট ফেলে দিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। আজ টেস্টের পঞ্চম দিনে ভারতের দরকার ছিল মাত্র আটটি উইকেট। জাদেজা এবং অশ্বিনের সামনে সারাদিন টিকে থাকবেন অজি ব্যাটসম্যানরা, এমনটা ভাবেননি অনেকেই। কিন্তু সেই কঠিন কাজটাই অবলীলায় করে দেখালেন হ্যান্ডসকম্ব এবং মার্শ।

আরও পড়ুন হ্যামিল্টন টেস্টে রস টেলরকে পাচ্ছে না নিউজিল্যান্ড

সোমবার সকাল সকাল পড়ে গিয়েছিল রেনেশঁ এবং স্টিভেন স্মিথের উইকেট। মনে হয়েছিল, ভারতের জেতা এবার শুধু সময়ের অপেক্ষা। কিন্তু শেষ পর্যন্ত রুখে দাঁড়ান দুই অজি ব্যাটসম্যান। শন মার্শ ১৯৭ বল খেলে ৫৩ রানে আউট হলেও, ২০০ বল খেলে ৭২ রানে অপরাজিত থাকেন হ্যান্ডসকম্ব। দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে রাঁচিতে ম্যান অফ দ্য ম্যাচ চেতেশ্বর পূজারা। চার ম্যাচের সিরিজ আপাতত থাকল সেই ১-১।

আরও পড়ুন  এখনও পর্যন্ত খেলা সেরা ইনিংস এটাই বললেন ঋদ্ধিমান সাহা