IPL 2022 Closing Ceremony: আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান মাতাবেন AR Rahman-Ranveer Singh!

আগামী ২৯ মে আহমেদাবাদে সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছেন বলিউড স্টার রণবীর সিং (Ranveer Singh) ও মিউজিক মায়েস্ত্রো এআর রহমান (AR Rahman)।

Updated By: May 10, 2022, 07:44 PM IST
IPL 2022 Closing Ceremony: আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান মাতাবেন AR Rahman-Ranveer Singh!
এআর রহমান-রণবীর সিং

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে ( Indian Premier League, IPL 2022) ফের দেখা যেতে পারে সমাপ্তি অনুষ্ঠান (Closing Ceremony)। এমনটাই ভেবেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (The Board of Control for Cricket in India, BCCI)। গত মাসের মাঝামাঝি সময় এই খবর জানা গিয়েছিল। এখন শোনা যাচ্ছে, আগামী ২৯ মে আহমেদাবাদে সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছেন বলিউড স্টার রণবীর সিং (Ranveer Singh) ও মিউজিক মায়েস্ত্রো এআর রহমান (AR Rahman)। বিসিসিআই সমাপ্তি অনুষ্ঠানের জন্য গত সপ্তাহে টেন্ডার ডেকেছিল। বেশ কিছু অনুষ্ঠান আয়োজক সংস্থার প্রেজেন্টেশন দেখার পর রণবীর ও রহমানের কথাই ভেবেছে বোর্ড।এখানেই শেষ নয়, স্বাধীনতার ৭৫তম বর্ষ উপলক্ষ্যে এক বিশেষ অনুষ্ঠানের কথাও ভাবছে বিসিসিআই। যেখানে ভারতীয় ক্রিকেটের সাত দশকের যাত্রাই দেখানো হবে। এমনটাই সূত্রের খবর।

শেষবার উদ্বোধনী বা সমাপ্তি অনুষ্ঠান দেখা গিয়েছে ২০১৮ আইপিএলে। ২০১৯-২০২১ পর্যন্ত কোনও রকম এরকম অনুষ্ঠান হয়নি। এমনকী এবারও কোনও রকম উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই শুরু হয়েছে আইপিএল ফিফটিন। তবে বিসিসিআই ভাবছে জমকালো ভাবে আইপিএল শেষ করতে। এখনও পর্যন্ত যা খবর আগামী ২৯ এপ্রিল আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium)। আইপিএলের ইতিহাসে ২০১৯ এমন এক সাল, যেখানে ক্রোড়পতি লিগের শুরু এবং শেষে কোনও অনুষ্ঠান হয়নি। সেসময় আইপিএলের দেখাশোনার দায়িত্বে ছিল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (বর্তমানে নিস্ক্রিয়)। সেই কমিটি সিদ্ধান্ত নিয়েছিল যে, উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠান করতে যে খরচ হয়, সেই টাকা পুলওয়ামা সন্ত্রাস হামলায় শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারের মধ্যে ভাগ করে দেওয়া হবে।

আরও পড়ুন: ক্রিকেট ম্যাচের মাঝে ঢুকে গেল স্কুটার! মজার ভিডিও মুহূর্তে ভাইরাল

আরও পড়ুনYuvraj Singh-Rohit Sharma: রোহিতকে নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.