ক্রিকেট ম্যাচের মাঝে ঢুকে গেল স্কুটার! মজার ভিডিও মুহূর্তে ভাইরাল

আসলে ম্যাচ চলাকালীন অনেকবারই ভক্তদের মাঠে ঢুকতে দেখেছেন। কিন্তু লাইভ ম্যাচ চলাকালীন কাউকে পিচের ফুর স্কুটার চালাতে দেখাটা বোধ হয় কেউ কল্পনাও করতে পারবেন না।   

Updated By: May 10, 2022, 07:19 PM IST
ক্রিকেট ম্যাচের মাঝে ঢুকে গেল স্কুটার! মজার ভিডিও মুহূর্তে ভাইরাল
স্কুটারের আগমনে বানচাল ক্রিকেট। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: সারা বিশ্বে বিভিন্ন সময়ে খেলার মাঠে দর্শকদের অবাঞ্ছিত প্রবেশ দেখা গিয়েছে। কখনও ফুটবল মাঠে তো কখনও ক্রিকেটের মাঠে, বিভিন্ন সময়ে ভক্তরা খেলা চলাকালীন মাঠে প্রবেশ করে সকলের নজরে চলে আসেন। ম্যাচ চলাকালীন অনেক সময় এমন ঘটনা ঘটে যা বছরের পর বছর আলোচিত হয়ে থাকে। এ বার ইংল্যান্ডের ক্লাব ক্রিকেটে এমন একটি ঘটনা ঘটল। যেখানে খেলা চলাকালীন মাঠের মধ্যে এক বালককে স্কুটার চালাতে দেখা যায়। সেই বালক স্কুটার শুধু মাঠের মধ্যেই চালায়নি, সে খেলা চলাকালীন নিজের স্কুটার নিয়ে বাইশ গজে পিচের উপরেও প্রবেশ করেছিল। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে দাবানলের গতিতে ছড়িয়ে পড়ছে। এই ভিডিয়ো সকলের হুঁশ উড়িয়ে দিয়েছে। ক্রিকেট চলাকালীন এমন ঘটনা আপনি হয়তো এই প্রথম দেখছেন।

আসলে ম্যাচ চলাকালীন অনেকবারই ভক্তদের মাঠে ঢুকতে দেখেছেন। কিন্তু লাইভ ম্যাচ চলাকালীন কাউকে পিচের ফুর স্কুটার চালাতে দেখাটা বোধ হয় কেউ কল্পনাও করতে পারবেন না। কিন্তু, এমনই ঘটনা ঘটেছে ইংল্যান্ডের ক্লাব ক্রিকেট ম্যাচে। যেখানে একটি বালক স্কুটার নিয়ে প্রবেশ করে। এই ঘটনার পরে ম্যাচটি বন্ধ রাখতে হয়। আশ্চর্যজনকভাবে,নিরাপত্তাকে ফাঁকি দিতে গিয়েএই বাচ্চাটি প্রথমে মাঠে ও পরে পিচে পৌঁছে যায়। মজা করে তার স্কুটার চালিয়ে চলে যান এবং ক্রিকেটাররা এই বালকের চলে যাওয়ার জন্য অপেক্ষা করতে থাকেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আসার পর, ভক্তরা এটি ক্রমাগত শেয়ার করছেন এবং এটি এখন পর্যন্ত ২৮ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। এই ভিডিয়ো বার্মি আর্মির তরফ টুইটারে থেকে পোস্ট করা হয়েছে।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে লাইভ ম্যাচ চলাকালীন এই বালক যখন মাঠে পৌঁছায়, তখন অনেকেই চিৎকার করতে থাকেন। তবে ক্রিকেট মাঠে এমন ঘটনা এই প্রথম দেখা নয়। এর আগেও এমন ঘটনা সামনে এসেছে। কয়েক বছর আগে রঞ্জি ট্রফির ম্যাচে এক ব্যক্তি সরাসরি গাড়ি নিয়ে মাঠে ঢুকেছিলেন। দিল্লি বনাম উত্তরপ্রদেশের মধ্যে খেলার মধ্যে এমন ঘটনা দেখা গিয়েছিল। সেই সময়ে গৌতম গম্ভীর, ঈশান্ত শর্মার মতো কিছু আন্তর্জাতিক তারকাও রঞ্জি ম্যাচে অংশ নিয়েছিলেন। ক্রিকেট চলাকালীন এমন ঘটনা বন্ধ করার জন্য নিরাপত্তার বিষয় গুলি গুরুত্ব সহকারে দেখা উচিত। 

আরও পড়ুন: IPL 2022: Shreyas Iyer, Brendon McCullum-এর সম্পর্কে চির ধরেছে! বিতর্কিত মন্তব্য করলেন Mohammad Kaif

আরও পড়ুন: Shreyas Iyer, IPL 2022: Mumbai-কে হারানোর পরেও কী বলে বোমা ফাটালেন KKR অধিনায়ক? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.