Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'! সৌরভের হস্তক্ষেপ দাবি শাস্ত্রীর

এবার ঋদ্ধিমানের পাশে দাঁড়ালেন শাস্ত্রী!

Updated By: Feb 21, 2022, 12:34 PM IST
Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'! সৌরভের হস্তক্ষেপ দাবি শাস্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) টেস্ট দল থেকে ছেঁটে ফেলার পরেই বিতর্কের আগুন জ্বলতে শুরু করেছে ভারতীয় ক্রিকেটে। দেশের সর্বকালের অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটারকে বিন্দুমাত্র ভদ্রতা ও সৌজন্যবোধ না দেখিয়েই সরিয়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট! এই মর্মে প্রাক্তনীদের একাংশ রীতিমতো সরব। 

এই পরিস্থিতিতেই এক সাংবাদিক ঋদ্ধিমানকে মেসেজ করে'হুমকি' দিয়েছেন! যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। বীরেন্দ্র শেহওয়াগ থেকে শুরু করে হরভজন সিং হয়ে ইরফার পাঠান ও আরপি সিংয়ের মতো প্রাক্তন ক্রিকেটাররা বঙ্গ ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন। 

এবার ঋদ্ধির পাশে দাঁড়ালেন তাঁর জাতীয় দলের প্রাক্তন হেডস্যার রবি শাস্ত্রী (Ravi Shastri)। তিনি টুইটারে ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'ঘটনার তীব্র নিন্দা করেছেন। পাশাপাশি এই বিষয়ে শাস্ত্রী বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) হস্তক্ষেপ দাবি করেছেন।

আরও পড়ুন: কেন ছাঁটাই হলেন Wriddhiman Saha? চমকে দেওয়া মন্তব্য করলেন Rahul Dravid

শাস্ত্রী লেখেন, "সাংবাদিক হুমকি দিয়েছেন একজন প্লেয়ারকে! এই ঘটনায় আমি চমকে গিয়েছে। এতো পদের ভয়ঙ্কর অপব্যবহার। এমন জিনিস টিম ইন্ডিয়ার সঙ্গে প্রায়শই হচ্ছে। সময় এসেছে বিসিসিআই প্রেসিডেন্ট এই বিষয়ে হস্তক্ষেপ করুন। প্রতিটি ক্রিকেটারের স্বার্থে উনি খুঁজে বার করুন এমন কাজ কোন সাংবাদিক করেছেন! আল্টিমেট টিমম্যান ঋদ্ধিমানের এই অভিযোগ গুরুতর।"

গত শনিবার রাতের দিকে টুইটারে একটি হোয়্যাটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট পোস্ট করেছেন ঋদ্ধি। সেই স্ক্রিনশটে চোখ রাখলে দেখা যাচ্ছে এক সাংবাদিক ঋদ্ধিকে কার্যত ‘হুমকি’ দিয়েছেন। ঋদ্ধি এই পোস্টের সঙ্গেই লিখেছেন, "ভারতীয় ক্রিকেটের প্রতি আমার যাবতীয় অবদানের পর তথাকথিত ‘শ্রদ্ধেয়’ সাংবাদিকের থেকে এমন বিষয়ের সম্মুখীন হতে হচ্ছে। এই পর্যায় নেমে গিয়েছে সাংবাদিকতা।"

সেই সাংবাদিক ঋদ্ধিকে রীতিমতো অসম্মানিত করে কিছু মেসেজ করেন। সাংবাদিক লিখেছিলেন, "আমার সঙ্গে একটা ইন্টারভিউ করো। (তোমার জন্য) ভাল হবে। " এক মিনিট পরেই আরও একটি মেসেজ করেন সেই সাংবাদিক। সেখানে লেখা হয়েছে, "ওরা (বোর্ড) একজন উইকেটকিপার বেছে নিয়েছে, যে সেরা উইকেটকিপার। তুমি ১১ জন সাংবাদিককে বেছে নেওয়ার চেষ্টা করছ, যাঁরা আমার কাছে সেরা নয়। এমন কাউকে বেছে নাও, যে তোমায় সব থেকে বেশি সাহায্য করতে পারবে।" এখন দেখার এই জল কত দূর গড়ায়! সৌরভ কি এগিয়ে আসবেন এই ইস্যুতে? উত্তর দেবে সময়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.