Kapil Dev | Ravindra Jadeja : এবার কপিলের 'ঔদ্ধত্য' বোমার পাল্টা, একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বোঝালেন 'স্যর'!

Ravindra Jadeja hits back at Kapil Dev's claim of Indian players are arrogant: কপিল দেবকে আর রেয়াত করলেন না রবীন্দ্র জাদেজা। ভারতীয় দলের ক্রিকেটারদের উপর আঙুল তুলেছিলেন কিংবদন্তি। এবার ধুয়ে দিলেন নক্ষত্র অলরাউন্ডার।

Updated By: Aug 1, 2023, 02:33 PM IST
Kapil Dev | Ravindra Jadeja : এবার কপিলের 'ঔদ্ধত্য' বোমার পাল্টা, একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বোঝালেন 'স্যর'!
ধুন্ধুমার বেঁধে গেল কপিল-জাদেজার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিংবদন্তি কপিল দেব (Kapil Dev) সম্প্রতি এক ম্যাগাজিনে বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছিলেন। তিরাশির বিশ্বকাপ জয়ী বলেছিলেন যে, সাম্প্রতিক ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যে একটা 'ঔদ্ধত্য' চলে আসছে। কারণ তাঁরা আইপিএল খেলে প্রচুর অর্থ উপার্জন করছে বলেই ধরাকে সরা জ্ঞান করছে। কপিল এই কথা বলেছেন তাঁর প্রাক্তন সতীর্থ সুনীল গাভাসকরের (Sunil Gavaskar) সুর ধরে, লিটলমাস্টার আবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অন্য বোমা ফাটিয়েছেন। তিনি বলেছেন যে, ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও রাহুল দ্রাবিড়রা (Rahul Dravid) যখন অফ-ফর্মের মধ্যে দিয়ে যেতেন, তখন তাঁরা সানির কাছে ছুটে যেতেন। তবে এই প্রজন্মের কেউই ফর্মে না থাকলে, কোনও পরামর্শ নিতে তাঁর কাছে আসেন না। এবার কপিলের 'ঔদ্ধত্য' বোমার পাল্টা দিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বোঝালেন 'স্যর'!

আরও পড়ুন: Jasprit Bumrah: বিরাট, রোহিতের সঙ্গে বিশ্রামে হার্দিক, কোনও ম্যাচ না খেলেই অধিনায়ক বুমরা

ভারত-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় তথা ফয়সলার ম্যাচ মঙ্গলবার অর্থাৎ আজ। ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে নামার আগে জাদেজা সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। দলের স্টার অলরাউন্ডার বলেছেন, 'আমি জানি না কখন কপিল এই কথা বলেছেন। আমি নিজেও সোশ্যাল মিডিয়ায় খুব একটা কিছু খোঁজাখুঁজি করি না। উনি যা বলেছেন, তা একেবারেই নয়। সকলেই নিজেদের খেলা উপভোগ করছেন ও কঠোর পরিশ্রম করছে। কোনও প্লেয়ারই দলে নিজের যোগ্যতাতেই জায়গা করে নেয়। খুব সহজে ব্যাপারটা হয় না। যখনই তারা সুযোগ পাচ্ছে, মাঠে ১০০ শতাংশ উজাড় করে দিচ্ছে এবং দেশকে জেতানোর চেষ্টা করছে।' প্রথম ওয়ানডে ম্যাচ ভারত হেলায় হারিয়েছিল উইন্ডিজদের। কিন্তু দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলি ও রোহিত শর্মাদের মতো সিনিয়ররা বিশ্রাম নেওয়ায়, ভারত হতশ্রী ভাবে হেরে যায়। সুতরাং তৃতীয় ম্যাচ ভারতের কাছে ডু-অর-ডাই, টেস্টের পর এবার ওয়ানডে সিরিজ জেতাই পাখির চোখ দলের।

ভারতের একদিনের দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, রুতুরাজ গায়কোয়াড়, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), ঈশান কিশান (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, উমরান মালিক, জয়দেব উনাদকট এবং মুকেশ কুমার।

আরও পড়ুন: WATCH | MS Dhoni: সাতের দশকের বিখ্যাত গাড়িতে রাঁচির রাজপুত্র! মুহূর্তে ভাইরাল হয়ে গেল ভিডিয়ো

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.