Real Madrid: ৪৪৩৫ ম্যাচ পর ঘটল এমনটা! ১২০ বছরের কোন ইতিহাস ভাঙল রিয়াল?

Real Madrid field a starting 11 without a spanish player: রিয়াল মাদ্রিদ যা করল, তা ১২০ বছরের ইতিহাসে তারা করেনি। এমনকী  ৪৪৩৫ ম্যাচে এমন ঘটনা কখনও ঘটেনি। যা দেখে হতবাক রিয়ালের ফ্য়ানরা।  

Updated By: Jan 8, 2023, 09:07 PM IST
Real Madrid: ৪৪৩৫ ম্যাচ পর ঘটল এমনটা! ১২০ বছরের কোন ইতিহাস ভাঙল রিয়াল?
রিয়াল অভাবনীয় ঘটনা ঘটিয়ে ফেলল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লা লিগায় (La Liga) ভিয়ারিয়ালের বিরুদ্ধে ২-১ হারতে হয়েছে রিয়াল মাদ্রিদ (Villarreal vs Real Madrid)। গত শনিবার ভিয়ারিয়ালের ঘরের মাঠে এল মাদ্রিগালে গিয়ে হেরেছে কার্লো অ্যানসেলোত্তির (Carlo Ancelotti) শিষ্যরা। আর এই ম্যাচে রিয়াল যা করল তা ঘটেনি টানা ৪৪৩৫ ম্যাচ। ১২০ বছরের ইতিহাসে কখনও ঘটেনি এমনটা। রিয়াল প্রথম একাদশ সাজিয়েছিল কোন স্প্যানিশ ফুটবলারকে ছাড়াই। লুকাস ভাজকোয়েজ (Lucas Vazquez), মার্কো আসেনসিও (Marco Asensio), ড্যানি সেবালোস (Dani Ceballos), নাচো ফার্নান্ডেজ (Nacho Fernandez), জিসাস ভালেজো (Jesus Vallejo) ও লুইস লোপেজকে (Luis Lopez) ডাগআউটে রেখেই এগারোজনকে বেছে নিয়েছিলেন কাকা।

আরও পড়ুন: Al Nassr | Cristiano Ronaldo | Cristiano Ronaldo: রোনাল্ডোর জন্য সৌদির ক্লাব ছেঁটে ফেলল আবুবকরকে!

রিয়াল এই মরসুমে এই নিয়ে দ্বিতীয় ম্যাচে হারল। এই ম্যাচে ৪৭ মিনিটে রিয়ালকে পিছিয়ে দিয়েছিল পিনোর গোল। এরপর ৬০ মিনিটে বেঞ্জেমার পেনাল্টিতে করা গোলে রিয়াল সমতায় ফেরে। এর ঠিক তিন মিনিট পর জেরার্ড মোরেনোর গোলে ভিয়ারিয়াল ২-১ জিতে মাঠ ছাড়ে। এই মুহূর্তে বার্সেলোনা লিগ টেবলে একে (১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট)। রিয়াল দুয়ে (১৬ ম্যাচে ৩৮ পয়েন্ট)। সমসংখ্যক পয়েন্ট পেয়েও গোল পার্থক্য়ে পিছিয়ে রিয়াল। তিনে রিয়াল সোসিদাদ (১৬ ম্যাচে ৩২ পয়েন্ট)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.