Real Madrid | BMW: বিশ্বকাপের আগেই দুরন্ত উপহার! মহামূল্যবান বিএমডব্লিউ ফ্রি'তে পেলেন বেঞ্জেমা-মডরিচরা

বিশ্বকাপ খেলতে যাওয়ার আগেই বেঞ্জেমা-মডরিচরা কোটি কোটি টাকার বিএমডব্লিউ উপহার পেলেন। রিয়াল মাদ্রিদের সঙ্গে জার্মানি গাড়ি প্রস্তুতকারক সংস্থার চুক্তির জন্যই এই গাড়ি পেলেন ফুটবলাররা।

Updated By: Nov 15, 2022, 06:49 PM IST
Real Madrid | BMW: বিশ্বকাপের আগেই দুরন্ত উপহার! মহামূল্যবান বিএমডব্লিউ ফ্রি'তে পেলেন বেঞ্জেমা-মডরিচরা
নিজের নাম খোদাই করা গাড়ির সঙ্গে বেঞ্জেমা। ছবি-রিয়াল মাদ্রিদ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বের অন্য়তম ধনী ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ (Real Madrid)। স্প্যানিশ জায়ান্টরা এবার স্পনসর হিসাবে পেয়েছে জার্মানির বিখ্যাত লাক্সারি গাড়ি প্রস্তুতকারক সংস্থা বিএমডব্লিউকে (BMW)। স্পনসরশিপের চুক্তি অনুযায়ী রিয়ালের ফুটবলাররা মহামূল্য়বান সব বিএমডব্লিউ গাড়ি পেলেন। করিম বেঞ্জেমা (Karim Benzema) ও লুকা মডরিচদের (Luka Modric) কাছে সুযোগ ছিল ব্যাটারি চালিত ইলেকট্রিক গাড়ি বিএমডব্লিউ আইএক্স (BMW iX) ও বিএমডব্লিউ আইফোর (BMW i4) বেছে নেওয়ার। এই দুই মডেলের গাড়ির মধ্যে ভ্যারিয়েন্ট ও পছন্দের রং বেছে নেওয়ার সুযোগ পেয়েছেন কার্লো অ্যানসেলোত্তির (Carlo Ancelotti) শিষ্যরা।

আরও পড়ুনMS Dhoni: আইসিসি ইভেন্টে লাগাতার ব্যর্থতা, এবার টনক নড়ল বোর্ডের, বিরাট ভূমিকায় আসছেন ধোনি

ভারতীয় মুদ্রায় এই দুই মডেলের গাড়িগুলির দাম শুরু হচ্ছে ৭০ লক্ষ থেকে। সর্বাধিক দাম ১ কোটি ১৫ লক্ষ টাকা। রিয়াল মাদ্রিদ তাদের অফিসিয়াল ট্যুইটার হ্য়ান্ডেলে তারকা ফুটবলারদের সঙ্গে গাড়ির ছবি শেয়ার করেছে। খেলোয়াড়দের মধ্যে মডরিচ, টোনি ক্রুস, ভিনিসিয়াস জুনিয়র, ড্যানি কার্ভাহাল, অ্য়ান্টোনিও রুডিগার ও রডরিগোরা বেছে নিয়েছেন আইএক্স মডেল। বাকিরা নিয়েছেন আইফোর। রিয়ালের প্রথম একাদশের নয় জন ফুটবলার এবার বিশ্বকাপে খেলবেন। তাঁরা গত বৃহস্পতিবার কাডিজের বিরুদ্ধে খেলেছেন। রিয়াল ২-১ সেই ম্যাচ জেতে। এই মুহূর্তে লা লিগায় পয়েন্ট টেবিলে একে বার্সেলোনা (১৪ ম্যাচে ৩৭ পয়েন্ট)। দুয়ে রিয়াল (১৪ ম্যাচে ৩৫ পয়েন্ট)। গত মরসুমে রিয়াল লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ ও সুপারকোপা জিতেছে। চলতি বছর উয়েফা সুপার কাপ জিতেছে সাদা জার্সিধারীরা। দারুণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ইউরোপের অন্যতম সেরা ফুটবল ক্লাব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta A)

.