অবশেষে স্পেন সরকারের বকেয়া কর মেটাতে রাজি হয়ে গেলেন রোনাল্ডো

অবশেষে স্পেন সরকারের বকেয়া কর মেটাতে রাজি হয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ভারতীয় মুদ্রায় প্রায় এগারোশো কোটি টাকা মেটাতে রাজি সিআর সেভেন। স্পেনের সরকারী আইনজীবীর অভিযোগ দুহাজার এগারো এবং চোদ্দ সালের মধ্যে এতটা টাকার কর ফাঁকি দিয়েছিলেন রোনাল্ডো। অবশ্য শোনা যাচ্ছে বকেয়া কর বাবদ নয় বরং সৌজন্য দেখাতে নাকি এগারোশো কোটি টাকা স্পেনকে দেবেন রোনাল্ডো। একত্রিশে জুলাই কর ফাঁকির মামলায় আদালতে হাজির থাকতে হবে রিয়াল সুপারস্টারকে।

Updated By: Jun 23, 2017, 10:18 AM IST
অবশেষে স্পেন সরকারের বকেয়া কর মেটাতে রাজি হয়ে গেলেন রোনাল্ডো

ওয়েব ডেস্ক: অবশেষে স্পেন সরকারের বকেয়া কর মেটাতে রাজি হয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ভারতীয় মুদ্রায় প্রায় এগারোশো কোটি টাকা মেটাতে রাজি সিআর সেভেন। স্পেনের সরকারী আইনজীবীর অভিযোগ দুহাজার এগারো এবং চোদ্দ সালের মধ্যে এতটা টাকার কর ফাঁকি দিয়েছিলেন রোনাল্ডো। অবশ্য শোনা যাচ্ছে বকেয়া কর বাবদ নয় বরং সৌজন্য দেখাতে নাকি এগারোশো কোটি টাকা স্পেনকে দেবেন রোনাল্ডো। একত্রিশে জুলাই কর ফাঁকির মামলায় আদালতে হাজির থাকতে হবে রিয়াল সুপারস্টারকে।

আরও পড়ুন অনিল কুম্বলের পদত্যাগের পরও বিন্দুমাত্র সৌজন্য দেখালেন না বিরাট কোহলি

তিনি যে নির্দোষ এবং কর ফাঁকি দেননি সেদিন প্রমাণ দিয়ে কোর্টকে জানাবেন রোনাল্ডো। কিন্তু এই কর ফাঁকির ইস্যুতে মুখ বন্ধ রোনাল্ডো। রাশিয়ার বিরুদ্ধে ম্যাচের পর সাংবাদিকদের এড়িয়ে গেলেন তিনি। অবশ্য রোনাল্ডোর পাশে দাঁড়িয়েছেন সতীর্থ ফার্নান্ডো স্যান্টস। তাঁর মতে ফুটবল ছাড়া অন্য ইস্যু নিয়ে কথা না বলার অধিকার রোনাল্ডোর আছে।

আরও পড়ুন  অনিল কুম্বলে-বিরাট কোহলির দ্বন্দ্ব শুরু হয়েছিল ঠিক কবে থেকে জানুন

 

.