Real Madrid Vs PSG, Nasser Al-Khelaifi: পিএসজি প্রধানের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নিচ্ছে উয়েফা!

প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint-Germain) প্রধান নাসের আল-খেলাইফির (Nasser Al-Khelaifi) বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নিচ্ছে উয়েফা (UEFA)।

Updated By: Mar 11, 2022, 05:01 PM IST
Real Madrid Vs PSG, Nasser Al-Khelaifi: পিএসজি প্রধানের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নিচ্ছে উয়েফা!
নাসের আল-খেলাইফি

নিজস্ব প্রতিবেদন: চলতি চ্যাম্পিয়ন্স লিগে (Champions League) রিয়াল মাদ্রিদের (Real Madrid) কাছে হেরে লজ্জাজনক ভাবে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে প্যারিস সাঁ জাঁ (Paris Saint-Germain)। মেসি-নেইমার-এমবাপেদের জন্য শয়ে শয়ে কোটি টাকা খরচ করেও প্যারিস মুখ থুবড়ে পড়েছে ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে। 

ম্যাচে রেফারির কয়েক'টি সিদ্ধান্ত মেনে নিতে পারেননি নাসের আল-খেলাইফি (Nasser Al-Khelaifi)। পিএসজি প্রধান মেজাজ ঠিক রাখতে না পেরে রেফারিদের ড্রেসিং রুমে ঢুকে জিনিসপত্র ভাঙচুর করেন! এমনটাই অভিযোগ রেফারিদের। এবার খেলাইফির বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নিতে চলেছে চ্যাম্পিয়ন্স লিগের আয়োজক ও ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা উয়েফা (UEFA)।

ঘটনাচক্রে খেলাইফি উয়েফার এক্সিকিউটিভ কমিটির একজন সদস্য। তিনি প্রভাবশালী ইউরোপিয়ান ক্লাব অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান এবং দোহার সম্প্রচারকারী সংস্থা বিইন মিডিয়া গোষ্ঠীর প্রধান খেলাইফি। এই সংস্থার কাছেই আবার চ্যাম্পিয়ন্স লিগের অন্যতম টিভি সত্ব রয়েছে। সংবাদ সংস্থা রয়টার্সকে উয়েফা জানিয়েছে, "আমরা নিশ্চিত ভাবে বলতে পারি যে, খেলাইফির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। উয়েফার নৈতিকতা এবং শৃঙ্খলা যাঁরা দেখেন তাঁরা এই বিষয়ে নির্দিষ্ট সময়ে সিদ্ধান্ত জানিয়ে দেবে।"

গত বুধবার রাতে রাউন্স অফ সিক্সটিনের দ্বিতীয় লেগের ম্যাচে আগুনে ফুটবল খেলে রিয়ালকে শেষ আটে নিয়ে গিয়েছেন দলের ফরাসি মহাতারকা করিম বেঞ্জেমা (Karim Benzema)। ঘরের মাঠ স্যান্টিয়াগো বার্নাব্যুতে (Santiago Bernabeu stadium) পিএসজি-র বিরুদ্ধে হ্যাটট্রিক করে ম্যাচের নায়ক হয়ে যান বেঞ্জেমা। তিনি বুঝিয়ে দেন যে. তাঁর ভিতরে আজও আগুন জ্বলছে।

আরও পড়ুন: Karim Benzema: 'হ্যাটট্রিক হিরো' বেঞ্জেমা প্রবীণতম ফুটবলার হিসাবে করলেন এই নজির

আরও পড়ুনUEFA Champions League: Lionel Messi-র PSG-কে Champions League থেকে ছিটকে দিল Karim Benzema-র হ্যাট্রিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.