WATCH | Rinku Singh: 'আমি খুবই আবেগপ্রবণ'! ভেঙে পড়লেন নাইট নক্ষত্র, সবের জন্য কলকাতাকেই কুর্নিশ

Rinku Singh's Emotional Reaction To Ireland T20Is Call-up: এশিয়াডের পর এবার আয়ারল্যান্ড সফরেও ডাক পেলেন রিঙ্কু সিং। কেকেআরের 'ফিনিশার' আর নিজেকে ধরে রাখতে পারলেন না। ভেঙে পড়লেন কান্নায়।

Updated By: Aug 1, 2023, 03:42 PM IST
 WATCH | Rinku Singh: 'আমি খুবই আবেগপ্রবণ'! ভেঙে পড়লেন নাইট নক্ষত্র, সবের জন্য কলকাতাকেই কুর্নিশ
আবেগি হয়ে পড়লেন রিঙ্কু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর জাতীয় দলে সুযোগ পাওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। আর বাস্তবে হয়েছেও সেটাই। এশিয়ান গেমসের (Asian Games 2023) দলে সুযোগ পেয়েছেন রিঙ্কু সিং (Rinku Singh)। তবে সেপ্টেম্বরে এশিয়াডে যাওয়ার আগেই তাঁর সামনে সুবর্ণ সুযোগ রয়েছে দেশের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামার। অগস্টে আয়ারল্যান্ডের (Ireland) সফরে যাচ্ছে জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) টিম ইন্ডিয়া। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও রিঙ্কুকে নিয়েই হয়েছে দল। আয়ারল্যান্ডে যাওয়ার আগে আবেগি কলকাতা নাইট রাইডার্সের (KKR) নক্ষত্র ক্রিকেটার। 

আরও পড়ুন: Kapil Dev | Ravindra Jadeja : এবার কপিলের 'ঔদ্ধত্য' বোমার পাল্টা, একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বোঝালেন 'স্যর'

রিঙ্কু এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে আবেগি হয়ে পড়েছেন। তিনি বলেন, 'দেখুন এটা স্বপ্নের মতো। আমি চাই না দ্রুত এই স্বপ্ন ভেঙে যাক। এটা অসাধারণ অনুভূতি। শব্দে প্রকাশ করা কঠিন হবে আমার জন্য। একেবারে শূন্য থেকে এই জায়গায় এসেছি। আমি অত্যন্ত আবেগি ব্যক্তি। আমি প্রতিবার আমার বাবা-মা'র সঙ্গে কথা বলার সময় কেঁদে ফেলি। আমরা সবাই কেঁদে ফেলি।' রিঙ্কু আজ জাতীয় দলে ডাক পাওয়ার জন্য ধন্য়বাদ জানাচ্ছে কেকেআর ম্য়ানেজমেন্টকেই। রিঙ্কু বলছেন, 'ছয় বছর হয়ে গেল, আমি কেকেআরের সঙ্গে আছি। শুরুতে সুযোগ পেলেও আমি ব্যর্থ হয়েছিলাম। দলের সঙ্গে শুরুর দিনে অনেক কিছু শিখেছি। মুম্বইতে কেকেআর অ্যাকাডেমিতে অভিষেক নায়ার স্যরের সঙ্গে প্রচুর কঠোর পরিশ্রম করেছি। তারই দাম পেলাম। কেকেআর ছাড়া অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি বারবার ব্যর্থ হওয়া সত্ত্বেও এভাবে সুযোগ দিত না। কেকেআর ম্যানেজমেন্ট ও অভিষেক স্যর আমার মধ্যে কিছু দেখেছিলেন। নেটে পাঁচ-ছয় ঘণ্টা ব্য়াট করার পর নতুন নতুন শট শিখেছি। তিন বছরে আমি অলরাউন্ডার হয়েছি। আইপিএলে ভালো পারফর্ম করেছি। স্বীকৃতি পেয়েছি। এবার জাতীয় দলে ডাক, তারই পুরস্কার।'

গত দুই মরসুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুরন্ত পারফরম্যান্স করেছেন রিঙ্কু। ২০২৩ সালের আইপিএল-এর ১৪ ম্যাচে ৪৭৪ রান করেছিলেন রিঙ্কু। সর্বোচ্চ লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে ৩৩ বলে অপরাজিত ৬৭ রান। গড় ৫৯.২৫। স্ট্রাইক রেট ১৪৯.৫৩। সঙ্গে ছিল চারটি অর্ধ শতরান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.