Watch | West Indies vs India: রোহিত-পন্থরা টি-২০ সিরিজ খেলতে ত্রিনিদাদে চলে এলেন

রোহিতের সঙ্গেই দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার ও কুলদীপ যাদবরাও এসেছেন। বিসিসিআই ট্যুইট করে রোহিত-পন্থদের ত্রিনিদাদে পা রাখার ভিডিয়ো শেয়ার করেছে। 

Updated By: Jul 26, 2022, 11:26 AM IST
Watch | West Indies vs India: রোহিত-পন্থরা টি-২০ সিরিজ খেলতে ত্রিনিদাদে চলে এলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ভারত ইতিমধ্যেই ২-০ জিতে নিয়েছে। রোহিত শর্মার অনুপস্থিতিতে শিখর ধাওয়ান দলের নেতৃত্ব দিচ্ছেন। আগামিকাল ভারত-উইন্ডিজ তৃতীয় তথা সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ খেলবে। পোর্ট অফ স্পেনের কুইন'স পার্ক ওভালে ভারত সেই ম্যাচ জিতলেই উইন্ডিজকে হোয়াইটওয়াশ করবে। ওয়ানডে সিরিজের পরেই পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে দুই দল। 

টি-২০ খেলতে এবার ত্রিনিদাদে চলে এলেন রোহিত। এই সিরিজে ফের ক্যাপ্টেনসির ব্যাটন তাঁর হাতে। রোহিতের সঙ্গেই দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার ও কুলদীপ যাদবরাও এসেছেন। বিসিসিআই ট্যুইট করে রোহিত-পন্থদের ত্রিনিদাদে পা রাখার ভিডিয়ো শেয়ার করেছে। ওয়ানডে না খেললেও রোহিত ফিরবেন কুড়ি ওভারের ফরম্যাটে। তা আগেই জানা ছিল। অন্যদিকে বিরাট কোহলি ফের বিশ্রাম নিয়েছেন। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোনও ফরম্যাটেই খেলছেন না। ওয়ানডে-তে নেই হার্দিক পাণ্ডিয়া ও ঋষভ পন্থও। ওয়েস্ট ইন্ডিজে আসেননি ভারতের দুই পেস তারকা-মহম্মদ শামি ও জসপ্রীত বুমরা।

পাঁচটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচের সূচি ও ভেন্যু:

প্রথম টি-২০, ২৯ জুলাই  (শুক্রবার):    ব্রায়ান লারা স্টেডিয়াম, তারৌবা, ত্রিনিদাদ
দ্বিতীয় টি-২০,  ১ অগাস্ট (সোমবার):  ওয়ার্নার পার্ক, বাসেতেরে, সেন্ট কিটস
তৃতীয় টি-২০,  ২ অগাস্ট (মঙ্গলবার):  ওয়ার্নার পার্ক, বাসেতেরে, সেন্ট কিটস
চতুর্থ টি-২০,    ৬ অগাস্ট (শনিবার):    সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ড, লওডারহিল, ফ্লোরিডা
পঞ্চম টি-২০,   ৭ অগাস্ট (রবিবার):     সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ড, লওডারহিল, ফ্লোরিডা

টি-২০ ম্যাচগুলি শুরু হবে ভারতীয় সময় রাত ৮টা থেকে

ভারতের টি-২০ দল: রোহিত (অধিনয়াক), সূর্যকুমার যাদব,শ্রেয়স আইয়ার, দীপক হুডা, রবীন্দ্র জাদেজা, হার্দিক পাণ্ডিয়া, অক্ষর প্যাটেল, আর অশ্বিন, ঈশান কিশান, কেএল রাহুল, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হর্ষল প্যাটেল ও অর্শদীপ সিং।

আরও পড়ুন: Neeraj Chopra: এক সঙ্গে তিনটি ছবির প্রস্তাব নীরজকে! 'সোনার ছেলে' কী বললেন?

আরও পড়ুন: Lovlina Borgohain: নির্যাতনের বিস্ফোরক অভিযোগ অলিম্পিক্স পদক জয়ী লভলিনার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.