Rohit Sharma: ৩.১৫ কোটির বিশেষ Lamborghini নিজেকে উপহার দিলেন 'হিটম্যান'

রোহিত এবার কিনে ফেলেলন বিখ্যাত ল্যাম্বরগিনি গাড়িটি।

Updated By: Mar 2, 2022, 12:58 PM IST
Rohit Sharma: ৩.১৫ কোটির বিশেষ Lamborghini নিজেকে উপহার দিলেন 'হিটম্যান'
নতুন গাড়ি কিনে ফেললেন হিটম্যান

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ও বিশ্ববন্দিত ব্যাটার রোহিত শর্মার (Rohit Sharma) গ্যারেজে রয়েছে  কোটি কোটি টাকার গাড়ি। সেখানে শোভা পায় স্পোর্টস কার বিএমডব্লিউ এমফাইভ মডেলের ফর্মুলা ওয়ান সংস্করণ (BMW M5, Formula One version) থেকে লাক্সারি কমপ্যাক্ট এসইউভি বিএমডব্লিউ এক্সথ্রি (BMW X3)। রয়েছে এসইউভি মার্সিডিজ জিএলসএস থ্রিফিফটিডি (Mercedes GLS 350d)। মিড সাইজ এসইউভি টয়োটা ফর্চুনার (Toyota Fortuner) ও মিড সাইজ সিডান স্কোডা লওরার (Skoda Laura) মালিকও রোহিত। তবে এবার টিম ইন্ডিয়ার ওপেনার স্টেপআউট করেই খেললেন। নিজেকে উপহার দিলেন ল্যাম্বরগিনি উরুস (Lamborghini Urus)। যে গাড়ির দাম প্রায় ৩.১৫ কোটি টাকা। এমনটাই বলছে একাধিক রিপোর্ট।

'হিটম্যান'-এর সদ্য ঘরে আনা ল্যাম্বরগিনি উরুস গাড়িটি বলি সেলেবদের অত্যন্ত পছন্দের একটি গাড়ি। রণবীর সিং (Ranveer Singh) থেকে শুরু করে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) হয়ে পরিচালক রোহিত শেট্টিও (Rohit Shetty) চড়েন এই গাড়িতে। কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের (Rajinikanth) কাছেও আছে ল্যাম্বরগিনি উরুস। রোহিতের জন্য নীল রঙ শুভ। তিনি এই রঙের গাড়িই পছন্দ করেন। জানা যাচ্ছে ল্যাম্বরগিনিটি নীল এলিওস মেটালিক রঙের। ভারতীয় দলের জার্সির সঙ্গে সামঞ্জস্য রয়েছে এই রঙের। রোহিত ভারতীয় দলের পূর্ণদায়িত্ব প্রাপ্ত অধিনায়ক হওয়ার পর থেকেই দল দারুণ ছন্দে রয়েছে। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করেছে টিম। এবার ভারত-শ্রীলঙ্কার বিরুদ্ধে জোড়া টেস্ট খেলবে। আগামী শুক্রবার ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট মোহালিতে। টেস্ট ক্য়াপ্টেন হিসাবে পথ চলা শুরু করবেন রোহিত।

আরও পড়ুন: India Tour of Ireland 2022: চার বছর পর আয়ারল্যান্ড সফরে টিম ইন্ডিয়া! খেলা হবে জুনে

আরও পড়ুন: Bachchan Pandey: David Warner এবার নকল করলেন Akshay Kumar-কে! দেখুন কীর্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.