Mumbai Indians: হার্দিক হলেন ফতুর! পুরো দলেরই বিরাট জরিমানা, চরম ভুলের শাস্তি নীতাদের

Entire Mumbai Indians Team Penalised For Code Of Conduct Breach: চরম ভুল করে নীতা আম্বানির ফ্র্য়াঞ্চাইজির ঘাড়ে নেমে এল কোপ! দিতে হবে প্রচুর টাকা।   

Updated By: May 1, 2024, 03:26 PM IST
Mumbai Indians: হার্দিক হলেন ফতুর! পুরো দলেরই বিরাট জরিমানা, চরম ভুলের শাস্তি নীতাদের
হার্দিকদের খারাপ সময় কাটছেই না!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2024) এই নিয়ে দ্বিতীয়বার হারের হ্য়াটট্রিক করল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)! লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) কাছে হেরে এবারের মতো অঙ্কের বিচারে শেষ হল মুম্বইয়ের প্লে অফের স্বপ্ন। আর কোনও ভাবেই দ্বিতীয় রাউন্ডে যেতে পারবে না ইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজি। ১০ ম্য়াচের মধ্য়ে মাত্র তিনটিতেই জিততে পেরেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। পকেটে মাত্র ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ৯ নম্বরে আরব সাগরের তীরবর্তী দল। একে তে লিগ শেষ, তারউপর গোদের উপর বিষফোঁড়ার মতো বিসিসিআইয়ের (BCCI) নিদানে লক্ষাধিক টাকা বেরিয়ে গেল মুম্বইয়ের ক্রিকেটারদের। 

আরও পড়ুন:'বিশ্বকাপে একেবারে বদলে যাবে হার্দিক'! অলরাউন্ড অবদানের গ্যারান্টি গাভাসকরের

লখনউয়ের বিরুদ্ধে এমনকী ভুল করলেন হার্দিকরা। এই নিয়ে চলতি মরসুমে দ্বিতীয়বার হার্দিকরা স্লো ওভার-রেটের আওতায় পড়েছেন। আইপিএলের আচরণ বিধি ভেঙে একই ভুল দ্বিতীয়বার করায় পুরো দলকে দিতে হচ্ছে বিরাট জরিমানা। ইমপ্য়াক্ট প্লেয়ার-সহ প্রথম একাদশের সকলকে দিতে হবে হয় ছয় লক্ষ টাকা নয় ম্য়াচ ফি-র ২৫ শতাংশ। যেটা কম হবে, সেটাই লাগু হবে। অধিনায়ক যেহেতু দলের হোতা। সেহেতু তাঁর জরিমানার অঙ্ক ২৪ লক্ষ টাকা। হ্য়াঁ, সর্বাধিক টাকা দিতে হচ্ছে তাঁকেই। দেখতে গেলে মুম্বইকে এবং হার্দিককে এই আইপিএল ভুলে যেতেই হবে। স্মৃতি যে বড়ই অম্ল। মুম্বইয়ের অতীতের গরিমা হার্দিকের অধীনে একেবারে ম্লান হয়ে গিয়েছে। ১০ ম্য়াচে ১৯৭ রান ও চার উইকেট পেয়েছেন হার্দিক। পারফরম্য়ান্সও করতে পারেননি তিনি।

আরও পড়ুন: England's T20 World Cup Squad: স্টোকসহীন ইংরেজদের বিশ্বযুদ্ধে চমক আর্চার, দল ঘোষণা হতেই বিরাট ধাক্কা কেকেআরের!

 
 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.