Asia Cup 2022, India vs Pakistan: আঠাশে মহাযুদ্ধ! কী বলছেন রোহিত শর্মা?

হাতে আর দু'দিন। তারপরেই বল গড়াবে মাঠে। উত্তেজনার পারদ এখনই তুঙ্গে। বাবরদের বিরুদ্ধে নামার আগে রোহিত বলে দিলেন বড় কথা। সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে 'হিটম্যান' জানালেন যে এই ম্যাচের তাৎপর্য ঠিক কী!  

Updated By: Aug 25, 2022, 05:44 PM IST
 Asia Cup 2022, India vs Pakistan: আঠাশে মহাযুদ্ধ! কী বলছেন রোহিত শর্মা?
বড় ম্যাচ নিয়ে বড় কথা বলে দিলেন রোহিত

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওয়াঘার এপার-ওপারের ক্রিকেট ফ্যানদের প্রতীক্ষার অবসান। প্রায় এক বছর পর ফের বাইশ গজে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত-পাকিস্তান ( India vs Pakistan)। আগামী রবিবার এশিয়া কাপে (Asia Cup 2022) হাইভোল্টেজ ম্যাচ। এবার রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam)। ইন্দো-পাক মহারণ ইতিমধ্যেই বাইশ গজে 'গ্রেটেস্ট রাইভালরি'র তকমা পেয়েছে। হাতে আর দু'দিন। তারপরেই বল গড়াবে মাঠে। উত্তেজনার পারদ এখনই তুঙ্গে। বাবরদের বিরুদ্ধে নামার আগে রোহিত বলে দিলেন বড় কথা। সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে 'হিটম্যান' জানালেন যে এই ম্যাচের তাৎপর্য ঠিক কী!

রোহিত বলেন, 'সবাই এই ম্যাচ দেখে, অত্যন্ত চাপ থাকে, এই নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু দলের মধ্যে আমরা স্বাভাবিক পরিবেশ তৈরি করারই চেষ্টা করি। আমরা এই ম্যাচ নিয়ে খুব একটা উত্তেজনা তৈরি করতে চাই না। দলের যাঁরা পাকিস্তানের বিরুদ্ধে কখনও খেলেনি, বা এক-দু'টি ম্যাচ খেলেছে, তাদের বলেছি যে, পাকিস্তান আরও একটি প্রতিপক্ষই! আর কিছু না।'

আরও পড়ুন: Asia Cup 2022: এশিয়া কাপের খেতাব উঠবে এই দলের হাতেই! বড় ভবিষ্যদ্বাণী ওয়াটসনের

এশিয়া কাপের জন্য ভারতের ১৫ সদস্যের দল: বিরাট কোহলি, কেএল রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং ও আবেশ খান। শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার মূল দলে জায়গা পাননি। তাঁরা রয়েছেন স্ট্যান্ড-বাই প্লেয়ার হিসাবে। তবে পিঠের চোটের জন্য এশিয়া কাপে খেলছেন না দলের এক নম্বর জোরে বোলার জসপ্রীত বুমরা। এমনকী সাইড স্ট্রেন ছিটকে দিয়েছে হর্ষল প্যাটেলকেও। 

এশিয়া কাপে পাকিস্তানের দল: বাবর আজম (ক্যাপ্টেন), শাহদাব খান (ভাইস-ক্যাপ্টেন), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনায়েন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহনাওয়াজ দাহানি ও উসমান কাদির। পাকিস্তানও চোটের জন্য পাচ্ছে না দলের তারকা বোলার শাহিন আফ্রিদিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.