রোহিত শর্মার ক্রিকেট ক্রাশ কে ছিলেন? যুবিকে জানালেন হিটম্যান

রাহুল-হার্দিক প্রসঙ্গ থেকে বর্তামন এবং তখনকার ভারতীয় ক্রিকেট নিয়ে নানা আলোচনায় জমে ওঠে যুবরাজ-রোহিতের আড্ডা।

Updated By: Apr 8, 2020, 08:12 PM IST
রোহিত শর্মার ক্রিকেট ক্রাশ কে ছিলেন? যুবিকে জানালেন হিটম্যান

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে ২১ দিনের লকডাউন চলছে। ঘরবন্দি অবস্থায় সেলেব থেকে সাধারন মানুষরা। একঘেয়েমি কাটাতে নানান উপায় সময় কাটাচ্ছেন সেলিব্রেটিরা। এই যেমন ইনস্টাগ্রাম ভিডিও চ্যাটে জমজমাট আড্ডায় পাওয়া গেল যুবরাজ সিং আর রোহিত শর্মাকে। আর সেই আড্ডায় পাওয়া গেল এক মজাদার তথ্য! হিটম্যানের ক্রিকেট ক্রাশ কে ছিলেন, সেই পর্দা ফাঁস হল এতদিন পরে।

 

রোহিত শর্মা নাকি যুবরাজ সিংয়ের বড় ভক্ত ছিলেন। এপ্রসঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে হিটম্যান বলেন, "প্রথম যখন ভারতীয় ক্রিকেট দলে আমি খেলতে আসি, তখন আমার জীবনের সবচেয়ে বড় ক্রিকেটার ছিলেন যুবরাজ সিং। ওর সঙ্গে কথা বলতে চাইতাম, খেলতে চাইতাম, ওর মতো ট্রেনিং করার ইচ্ছে হতো। ওই সময় দলে যুবরাজের যে ভূমিকা ছিল ভবিষ্যতে আমি চাইতাম আমারও ঠিক একই রকম ভূমিকা হবে। পাঁচ ছয় কিংবা সাত নম্বর- যে নম্বরে ব্যাট করতে নামব ওর মত ফিনিশ করতে পারি। এমনকি ফিল্ডিংয়েও  যুবির থেকেই অনুপ্রেরণা নিয়েছি।

 

রাহুল-হার্দিক প্রসঙ্গ থেকে বর্তামন এবং তখনকার ভারতীয় ক্রিকেট নিয়ে নানা আলোচনায় জমে ওঠে যুবরাজ-রোহিতের আড্ডা। এদিকে পাল্লা দিয়ে দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর তাই অনেকেই বলছেন, লকডাউনের মেয়াদ আরও বাড়তে পারে। হয়তো মে মাসেও থাকতে হবে হোম কোয়ারেন্টাইনে।

 

আরও পড়ুন - ঘরোয়া ক্রিকেটারদের জন্য ঐতিহাসিক সিদ্ধান্ত সৌরভ গাঙ্গুলির

.