আজই নামছেন মাঠে, Euro Cup-এ যাত্রা শুরু রোনাল্ডোর

শুরুতেই ভাল পারফরম্যান্স করতে চান তাঁরা। শুধু তাই নয়, তাঁদের লক্ষ্য শেষ ম্যাচ পর্যন্ত ভাল খেলার। 

Updated By: Jun 15, 2021, 11:49 AM IST
আজই নামছেন মাঠে, Euro Cup-এ যাত্রা শুরু রোনাল্ডোর

নিজস্ব প্রতিবেদন: গতবারের জয়ী পর্তুগাল মাঠে নামছে আজ। বিপরীতে থাকবে হাঙ্গেরি। রোনাল্ডো এখন বল পায়ে হিসেব কষছেন। তিনি জুভেন্তাস নিয়ে এখন মাথা ঘামাতে চান না। এখন তাঁর মাথায় শুধুই ইউরো কাপ। 

তিনি জানিয়েছেন, তাঁর কাছে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ ইউরো কাপ। মঙ্গলবার প্রথমবার মাঠে নামছে দল। শুরুতেই ভাল পারফরম্যান্স করতে চান তাঁরা। শুধু তাই নয়, তাঁদের লক্ষ্য শেষ ম্যাচ পর্যন্ত ভাল খেলার। 

আরও পড়ুন: Copa America 2021: ফ্রি-কিকে Messi-র দারুণ গোল, তবুও জেতা হল না আর্জেন্টিনার

 রোনাল্ডর কথায়, তিনি এবার অনেকটাই আশাবাদী। কারণ,অনেক যুব ফুটবলার রয়েছে এবারের দলে। ২০১৬ সালের চেয়ে ২০২১-র দল অনেকটাই আলাদা। তবে, কোন দল ভাল আর কোনটা নয়, সেটা বোঝা যাবে ইউরো কাপ শেষে। 

 প্রসঙ্গত, রোনাল্ডকে করতে হবে আর মাত্র ৫ টি গোল। তাহলেই আন্তর্জাতিক ম্যাচে সবচেয়ে বেশি গোলের শিরোপা পাবেন তিনি। কিন্তু সে সব রেকর্ড নিয়েও তিনি এখন ভাবছেন না। রোনাল্ডর একটাই কথা, তিনি এবছর ইউরো কাপ জিততে চান।  

আরও পড়ুন: India vs Afghanistan, FIFA World Cup Qualifiers 2022: কখন, কোথায় কীভাবে দেখা যাবে ম্যাচ?
 

সাংবাদিক সম্মেলনে রোনাল্ডকে জিজ্ঞাসা করা হয়, জুভেন্তাসে তাঁর ভবিষ্যৎ কী? সেই প্রশ্ন, তিনি স্পষ্ট জানিয়েছেন, ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে খেলে নিয়েছেন, তাই এখন ৩৬ বছর বয়সে  আর ভবিষ্যৎ নিয়ে ভাবেন না। তাঁর কথায়, পরেরটা পরে দেখা যাবে, এখন ইউরো কাপ জয়ের লক্ষ্যে খেলে যেতে হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.