Copa America 2021: ফ্রি-কিকে Messi-র দারুণ গোল, তবুও জেতা হল না আর্জেন্টিনার

ড্র ম্যাচ দিয়েই অভিযান শুরু আর্জেন্টিনার

Updated By: Jun 15, 2021, 11:44 AM IST
Copa America 2021: ফ্রি-কিকে Messi-র দারুণ গোল, তবুও জেতা হল না আর্জেন্টিনার

নিজস্ব প্রতিবেদন: কোপা আমেরিকার (Copa America 2021) শুরুতেই জেতা হল না আর্জেন্টিনার (Argentina)। আপাতত ড্র দিয়েই অভিযান শুরু ২ বারের এই বিশ্বজয়ী দলের। লিওনেল মেসির (Lionel Messi) দুরন্ত গোল সত্ত্বেও চিলির সঙ্গে ১-১ গোলে ড্র হল ম্যাচ। এদিকে, চিলির (Chile) হয়ে ম্যাচের  ৫৭ মিনিটে গোল করেন এদুয়ার্দো ভারগাস। 

এদিন ম্যাচের শুরু থেকেই গোলের জন্য মরিয়া চেষ্টায় নামে আর্জেন্টিনা। ম্য়াচের ৩৩ মিনিটের মাথায়  চিলি বক্সের বাইরে প্রায় ৩০ গজ দূর থেকে ফ্রি কিক পায় আর্জেন্টিনা। ফ্রি কিকে দুর্দান্ত গোল মেসির। বাঁ পায়ের সুইংয়ে বল জালে জড়িয়ে আরও একবার মন কাড়লেন ভক্তদের। 

 

 

আরও পড়ুন: India vs Afghanistan, FIFA World Cup Qualifiers 2022: কখন, কোথায় কীভাবে দেখা যাবে ম্যাচ?

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। গোল খেয়েই পরপর ফাউল করতে শুরু করেন চিলির ফুটবলাররা। দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটের মাথায় পেনাল্টি পায় চিলি। ফিরতি বল থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান এদুয়ার্দো ভার্গাস। ম্যাচের সেরা হয়েছেন মেসিই। তিনি বলেছেন, 'আমরা জয় দিয়েই শুরু করতে চেয়েছিলাম। পরের ম্যাচে প্রতিপক্ষ উরুগুয়ে। ওরাও কঠিন দল। পেনাল্টির জন্যই আজ ম্যাচটা ঘুরে গেল।'

আরও পড়ুন: UEFA Euro 2020: আত্মঘাতী গোল করে ইউরোর ইতিহাসে গোলকিপার! স্লোভাকিয়া হারাল ১০ জনের পোল্যান্ডকে

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)