ফিরে আসছে পুরনো দিন! একই দলে সচিন-সেহবাগ, একসঙ্গে নামতে পারেন ওপেনিংয়ে

সচিনের সঙ্গে মাঠে নামার জন্য বীরেন্দ্র শেহবাগও অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Updated By: Mar 7, 2020, 11:21 AM IST
ফিরে আসছে পুরনো দিন! একই দলে সচিন-সেহবাগ, একসঙ্গে নামতে পারেন ওপেনিংয়ে

নিজস্ব প্রতিবেদন : আপনি কি নাইন্টিস কিড? তার উপর ক্রিকেট ভক্ত? তা হলে এর থেকে বড় সুখবর আপনার কাছে আর কিছু হতে পারে না। ফির আসছে পুরনো দিন। আবার সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহবাগকে ওপেনিং করতে দেখবেন। আর সচিনের সঙ্গে মাঠে নামার জন্য বীরেন্দ্র শেহবাগও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ঠিক যেভাবে এই পুরনো জুটিকে ফের মাঠে দেখতে মরিয়া হয়ে উঠেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে একই দলের হয়ে খেলবেন সচিন-সেহবাগ। ৭ মার্চ ভারত-ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটাররা একে অপরের বিরুদ্ধে খেলবেন। পথ সুরক্ষা নিয়ে সচেনতা বাড়ানোই এই সিরিজে মূল লক্ষ্য। শেহবাগ বলেছেন, আমি তো সচিনের সঙ্গে আবার মাঠে নামার জন্য মুখিয়ে আছি। ওর সঙ্গে অনেক ম্যাচ খেলেছি। কিন্তু মাঝে অনেক বছর কেটে গিয়েছে। তার পর শুধুমাত্র অলস্টার ম্য়াচ খেলেছি। এবার  আবার ওর সঙ্গে খেলার সুযোগ পেয়েছি। পাঁচটি দেশ এই সিরিজে অংশ নেবে। ম্যাচ হবে টি-২০ ফরম্যাটে। ভারত, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটাররা খেলবেন।

আরও পড়ুন-  ১৪ বলে ছয় ছক্কা! বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

২২ মার্চ ফাইনাল। ভারতীয় দলের অধিনায়ক সচিন তেন্ডুলকর। মুম্বই ও পুণেতে হবে এই সিরিজের সব ম্য়াচ। ব্রায়ান লারা, জন্টি রোডস, শিবনারায়ণ চন্দ্রপল, মুথাইয়া মুরলীধরণ, ব্যাড হজ, তিলকরত্নে দিলশানের মতো তারকারও খেলবেন।

ভারতীয় দল- সচিন তেন্ডুলকর (অধিনায়ক), বীরেন্দ্র শেহবাগ, যুবরাজ সিং, অজিত আগরকার, সঞ্জয় বাঙ্গার, মুনাফ প্যাটেল, মহম্মদ কাইফ, প্রজ্ঞান ওঝা, সাইরাজ বাহুতুলে, অভয় কুরুভিল্লা, জাহির খান, ইরফান পাঠান, সমীর দীঘে। 

.