১৪ বলে ছয় ছক্কা! বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে উড়িয়ে দুই ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। 

Updated By: Mar 7, 2020, 11:02 AM IST
১৪ বলে ছয় ছক্কা! বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন : খেলেছেন মাত্র ১৪টি বল। তার মধ্যে ছটি ছক্কা! কোনও বাউন্ডারি মারেননি। তাঁর এক-একটি বড় শট আছড়ে পড়ছিল গ্য়ালারিতে। দর্শকরা তারস্বরে চিত্কার করছিলেন তাঁর নাম ধরে। আগেও অনেকবার টি-২০ ক্রিকেটকে দর্শকদের কাছে এন্টারটেইনমেন্ট শো করেছেন তিনি । আরও এবারও একইরকমভাবে রাসেল-শো চলল। কেকেআর-এর মারকুটে ব্যাটসম্যান শ্রীলঙ্কার বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন। আন্দ্রে রাসেলের ১৪ বলে ৪০ রানের তুফান যখন থামল ততক্ষণে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ পকেটে পুরে ফেলেছে।

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে উড়িয়ে দুই ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ছয় উইকেটে ১৫৫ রান করে লাসিথ মালিঙ্গার দল। ২৪ বলে ৩১ রান করেন দাসুন শানাকা। কুশল পেরেরা ১৩ বলে ১৫, অ্যাঞ্জেলো ম্যাথিউজ ২২ বলে ২৩ এবং শেষদিকে থিসারা পেরেরা করেন ১৩ বলে অপরাজিত ২১ রান। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করে ওয়েস্ট ইন্ডিজ। 

আরও পড়ুন-  ৬ বছরের এই ছোট্ট মেয়েই নাকি ভবিষ্যতের সচিন, নতুন প্রতিভা চিনিয়ে দিলেন ব্রেট লি

লেন্ডল সিমন্স ৯ রানে ফেরেন। আরেক ওপেনার ওপেনার ব্রেন্ডন কিং ঝড় তুলে দেন।  ২১ বল খেলে ছটি চার আর দুটি ছক্কায় তিনি করেন ৪৩ রান। রভম্যান পাওয়েল ফেরেন ১৭ বলে ১৭ করে। পাঁচে ব্যাটিং করতে নামেন রাসেল। এর পরই শুরু হয় তাণ্ডব। তাঁর সঙ্গে যোগ্য সঙ্গত দিতে থাকেন সিমরন হেটমায়ার। তিনি ৪২ বলে ৪৩ রান করেছেন। ঘরের মাঠে সিরিজ হেরে হতাশ শ্রীলঙ্কা।

.