Sachin Tendulkar at 49: কয়েকটা কলা রেখে 'ভগবান'-এর জন্মদিন পালন করলেন Virender Sehwag! মজার ভিডিও ভাইরাল

ড্রেসিংরুমে বীরু এত কথা বলতেন যে, তাঁকে চুপ করানোর জন্য অভিনব এক উপায় বার করেছিলেন 'গড অফ ক্রিকেট'।   

Updated By: Apr 24, 2022, 08:49 PM IST
Sachin Tendulkar at 49: কয়েকটা কলা রেখে 'ভগবান'-এর জন্মদিন পালন করলেন Virender Sehwag! মজার ভিডিও ভাইরাল
'জয়-বীরু'-র মতো এ ভাবেই একটা সময় বাইশ গজে রাজত্ব করতেন দুই কিংবদন্তি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজের যুদ্ধে এই দুজন অনেকটা 'শোলে'-এর সেই বিখ্যাত 'জয়-বীরু'-র মতো। বিপক্ষের বিরুদ্ধে কঠিন পরিস্থিতির মধ্যেই নিজের খেয়ালে গান গাইতেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। 'নজফগড়ের নবাব'-এর সেই গানগুলোর শ্রোতা ছিলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। এহেন মাস্টার ব্লাস্টারকে 'ভগবান' বলে ডাকেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনার। বিস্ফোরক মেজাজে ব্যাট করার জন্য নিজের আলাদা পরিচিতি গড়েছিলেন। ক্রিকেটকে বিদায় জানানোর পর সোশ্যাল মিডিয়াতেও তিনি নিত্যনতুন চমক দিয়ে যাচ্ছেন। ঠিক সেই ভাবে কোলের উপর কয়েকটা কলা রেখে প্রিয় 'ভগবান'-কে ৪৯তম জন্মদিনের শুভেচ্ছা জানালেন বীরু। তাঁর এই মজার শুভেচ্ছা প্রদান যে মুহূর্তে ভাইরাল হবে, এতে আবার নতুন কথা কী!   

এমনই কলা-কাহিনী দেখা গেল বীরুর টুইটারে। তিনি বলছেন, 'ড্রেসিংরুমে আমি এত কথা বলতাম যে, আমাকে চুপ করানোর জন্য সচিন পাজি হাতে কলা ধরিয়ে দিতেন। বলতেন, নে কলা খা। তাতেই আমি চুপ থাকতাম।' তারপরই সহবাগ বলেছেন, 'জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমি কলা খাচ্ছি আর চুপ থাকব কথা দিচ্ছি।' 

ড্রেসিংরুমে বীরু এত কথা বলতেন যে, তাঁকে চুপ করানোর জন্য অভিনব এক উপায় বার করেছিলেন 'গড অফ ক্রিকেট'। সচিনের জন্মদিনেই সেই কাহিনী ফাঁস করলেন স্বয়ং শেহওয়াগ। 

আরও পড়ুন: Sachin Tendulkar at 49: শুভ জন্মদিন বন্ধু, 'মাস্টার'কে মহারাজকীয় শুভেচ্ছা জানালেন ওপেনিং পার্টনার Sourav Ganguly

আরও পড়ুন: Sachin Tendulkar at 49: বাবাকে আবেগে ভরা জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানালেন Arjun Tendulkar, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.